MS Dhoni: 'প্রতি ম্যাচের পরেই ধোনি স্যারের থেকে ফিডব্যাক নিই, খুশি মনে সব আলোচনা করেন'

"ধোনি স্যার বলেন এগিয়ে যেতে, যদি কিছু না বলেন, তাহলে ভুল শুধরে দেয়। এমনকী প্রতি ম্যাচের পর স্যারের থেকে ফিডব্যাক নিয়ে আসি। "

Updated By: May 3, 2022, 09:51 PM IST
 MS Dhoni: 'প্রতি ম্যাচের পরেই ধোনি স্যারের থেকে ফিডব্যাক নিই, খুশি মনে সব আলোচনা করেন'
ধোনিতে মোহিত মুকেশ

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) বোলার মুকেশ চৌধুরি (Mukesh Choudhary) চলতি আইপিএলে (IPL 2022) দলের সম্পদ হয়ে উঠেছেন। দীপক চাহারের (Deepak Chahar) পরিবর্তে তিনি দলরে ভরসা দিচ্ছেন প্রতি ম্য়াচে। শেষ ৮ ম্যাচে ১১ উইকেট নিয়েছেন মহারাষ্ট্রের বছর পঁচিশের বোলার। যদিও তাঁর ইকনমি রেট একটু ওপর দিকেই। মুকেশ বলছেন যে, তাঁর ভাল বোলিংয়ের নেপথ্যে রয়েছেন কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni)। ধোনির ভূয়সী প্রশংসা করে মুকেশ বোঝালেন তাঁর কাছে 'মাহি স্যার' ঠিক কোন জায়গায়!

 "ধোনি স্যারের পরামর্শে আমি প্রচুর উপকৃত হচ্ছি। আমি পাওয়ারপ্লে-তে বল করছি, উইকেট পাচ্ছি এবং রানের গতিও নিয়ন্ত্রণে রাখছি। আমার বল সুইং করছে। ব্যাটসম্যানকে  রান করতে দিচ্ছি না। আমি ব্যাটারকে চাপে রাখছি। ব্যাটসম্যান চাপে রান করার চেষ্টা করছে ও দ্রুততায় শট মারতে গিয়ে উইকেট দিয়ে আসছে। ধোনি স্যার আমাকে ডেথ ওভারের জন্য তৈরি হতে বলেছেন। ধোনি স্যার সবসময় বলেন এগিয়ে যেতে, যদি কিছু না বলেন, তাহলে তিনি ভুল শুধরে দেন। এমনকী প্রতি ম্যাচের পর স্যারের থেকে ফিডব্যাক নিয়ে আসি। সবসময় বিভিন্ন বিষয় নিয়ে তিনি খুশি হয়ে আলোচনা করেন। প্রতিদিনই আমি তাঁর থেকে কিছু না কিছু শিখছিই। মাহি স্যার বলেন বেশি না ভাবতে, বেশি চাপ না নিতে। বেশি চাপ নিলেই ভুল বেশি হবে। বলে রিল্যাক্সড থাকতে এবং বল করতে। আমি কৃতজ্ঞ যে ওঁর নেতৃত্বে খেলতে পারছি।" শুধু চেন্নাইয়ের তরুণ ক্রিকেটাররাই নন, আইপিএলে প্রতিটি ফ্র্যাঞ্চাইজির তরুণতুর্কীরাই ধোনিকে কাছে পেলে তাঁর ক্রিকেট ক্লাসে ঢুকে পড়েন।

আরও পড়ুন: AB de Villiers: একেবারে অন্য খেলায় টেনিস তারকা Ashleigh Barty-কে নিয়ে ফের মাঠে নামবেন ‘মিস্টার 360 ডিগ্রি’

আরও পড়ুন IPL 2022, GT vs PBKS: রান আউট হতেই Shubman, Sandeep- এর মধ্যে লেগে গেল! নজর কাড়লেন Rishi Dhawan
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.