Delhi Capitals-এর Tim Seifert এবার COVID-19 পজিটিভ! ম্যাচ কি আদৌ হবে?

দিল্লি ক্যাপিটালস  (Delhi Capitals) শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে!

Updated By: Apr 20, 2022, 05:39 PM IST
Delhi Capitals-এর Tim Seifert এবার COVID-19 পজিটিভ! ম্যাচ কি আদৌ হবে?
টিম সেইফার্ট করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদন: করোনা (COVID-19) জাঁকিয়ে বসেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে। এবার আক্রান্ত দলের দ্বিতীয় বিদেশি ক্রিকেটার টিম সেইফার্ট ( Tim Seifert)। আর কয়েক ঘণ্টা পরে দিল্লি বনাম পঞ্জাব (Delhi Capital vs Punjab Kings) ম্যাচ। তার কয়েক ঘণ্টা আগে জানা গেল যে, নিউজিল্যান্ডের ক্রিকেটারের শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস। এই নিয়ে দিল্লি শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ছয়!

গত ১৫ এপ্রিল দিল্লি দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট (Patrick Farhart) প্রথম করোনা আক্রান্ত হন। ঠিক তারপরের দিনই দলের স্পোর্টস মাসাজ থেরাপিস্ট চেতন কুমারের (Chetan Kumar) করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর গত ১৮ এপ্রিল দলের অজি অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh), টিমের ডাক্তার অভিজিৎ সালভি (Dr Abhijit Salvi) ও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট টিমের সদস্য আকাশ মানের ( Akash Mane) করোনা আক্রান্ত হন। 

আক্রান্তরা আপাতত নিভৃতবাসে মেডিক্যাল পর্যবেক্ষণে রয়েছেন। গত ১৬ এপ্রিল থেকে দিল্লি দলের সকলের প্রতিদিন নিয়ম করে আরটি-পিসিআর (RT-PCR) পরীক্ষা হচ্ছে। মঙ্গলবার অর্থাৎ আজ সকালে ফের এক দফা আরটি-পিসিআর পরীক্ষা হয় দিল্লি দলের। দিল্লি বনাম পঞ্জাব (Delhi Capital vs Punjab Kings) ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু করোনা আবহে সেই ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে। এখন দেখার এই ম্যাচ আদৌ হয় কিনা! সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: COVID Hits IPL 2022: Delhi Capitals-এ আক্রান্ত ৫! পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ সরল মুম্বইতে

আরও পড়ুনIPL 2022: আইপিএল-এ বেটিং চক্রের পর্দাফাঁস! নভি মুম্বইয়ে ধৃত ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.