IPL 2022, DC vs SRH: ব্যাটে Warner-Powell, বলে Khaleel, SRH-কে ২১ রানে হারিয়ে পাঁচে উঠে এল DC

দুই ছেঁটে ফেলা ক্রিকেটারের দাপটে উড়ে গেল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমজন ডেভিড ওয়ার্নার। এবং দ্বিতীয় ব্যক্তি হলেন খলিল আহমেদ। 

Updated By: May 5, 2022, 11:58 PM IST
IPL 2022, DC vs SRH: ব্যাটে Warner-Powell, বলে Khaleel, SRH-কে ২১ রানে হারিয়ে পাঁচে উঠে এল DC
জয়ের পর স্বস্তি পেল ঋষভ পন্থের দিল্লি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: দুই ছেঁটে ফেলা ক্রিকেটারের দাপটে উড়ে গেল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমজন ডেভিড ওয়ার্নার। এবং দ্বিতীয় ব্যক্তি হলেন খলিল আহমেদ। এই দুজনের দাপটে কেন উইলিয়ামসনের দলকে ২১ রানে হারিয়ে পাঁচ নম্বরে উঠে এল ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস।

টস জিতে দিল্লিকে ব্যাট করতে পাঠিয়েছিলেন উইলিয়ামসন। মনদীপ সিংকে আউট করে শুরুটা ভালই করেছিল হায়দরাবাদ। কিন্তু এর পরেই ম্যাচটা নিজের নামে করে নিলেন ওয়ার্নার। তাঁর এই মারকুটে ইনিংস ১২টি চার ও ৩টি ছয় দিয়ে সাজানো ছিল। রভম্যান পাওয়াল (Rovman Powell) ৩৫ বলে ৬৭ রানের অপরাজিত থাকেন। তিনি ৩টি চার ও ৬টি ছয় মারেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান তুলে নেয় পন্থের দল।

Warner and Powel

৪ ওভার বল করে ৫২ রান দিলেন উমরান মালিক। এ বারের আইপিএলে এখনও সব চেয়ে দ্রুততম বলটা করলেন তিনি। কোনও উইকেট যদিও নিতে পারেননি তিনি। একটি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, শন অ্যাবট এবং শ্রেয়স গোপাল।

Khaleel Ahamed

বিশাল রান তাড়া করতে নেমে শুরু থেকেই মুখ থুবড়ে পরে হায়দরাবাদ। ২৪ রানের মধ্যে ছন্দে থাকা দুই ওপেনার অভিষেক শর্মা এবং উইলিয়ামসন সাজঘরে ফিরে যান। ২২ রান করে রাহুল ত্রিপাঠীও আউট হন মার্শের বলে। এডেন মার্করাম এবং নিকোলাস পুরান মিলে মাঝের দিকে চেষ্টা করেছিলেন দলকে জেতানোর। কিন্তু মার্করাম ফেরেন ৪২ রান করেন। শশাঙ্ক সিং আউট হন ১০ রান করে। খলিল আহেমদ ৩০ রান দিয়ে ৩ উইকেট নিলেন। শার্দূল ঠাকুর নিয়েছেন ৪৪ রানে ২ উইকেট।

 

আরও পড়ুন: David Warner, IPL 2022: Chris Gayle-এর কোন রেকর্ড ভেঙে Hyderabad-এর বিরুদ্ধে প্রতিশোধ নিলেন এই ওপেনার?

আরও পড়ুন: Umran Malik, IPL 2022: দ্রুততম ১৫৭ কিলোমিটার গতিবেগে বল করে নিজের রেকর্ড ভাঙলেন ‘Srinagar Express’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.