Daniel Sams: ১ ওভারে দিলেন ৩৫ রান! ফ্যানদের তীব্র গালিগালাজ মুম্বইয়ের বোলারকে

ড্যানিয়েল স্য়ামসকে (Daniel Sams) রেয়াত করল না সোশ্যাল মিডিয়া।

Updated By: Apr 7, 2022, 05:22 PM IST
Daniel Sams: ১ ওভারে দিলেন ৩৫ রান! ফ্যানদের তীব্র গালিগালাজ মুম্বইয়ের বোলারকে
ড্যানিয়েল স্যামসকে ধুয়ে দিল সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: কেকেআর অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins) মাত্র ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দেন অবিশ্বাস্য জয়। তাঁর ব্যাটে ভর করেই কলকাতা ৫ উইকেটে হারিয়েছে  মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians)। 

'কামিন্স কার্নেজ'-এর ঝড় আছড়ে পড়ছিল মুম্বইয়ের অলরাউন্ডার ড্যানিয়েল স্যামসের (Daniel Sams) ওপর। ম্যাচে ৩ ওভার বল করে ৫০ রান হজম করেন স্যামস। তবে তাঁকে এক ওভারে খরচ করতে হয় ৩৫। বাঁ-হাতি জোরে বোলারকে বোলিং করা কার্যত ভুলিয়ে দিয়েছিলেন তাঁরই স্বদেশীয় কামিন্স। অজি ক্যাপ্টেন চারটি ছয় ও জোড়া চার হাঁকান স্যামসের ওভারে। এহেন পারফরম্যান্সের জন্য সোশ্যাল মিডিয়ায় ফ্যানরা ধুয়ে দিলেন স্যামসকে।

১৬২ রান তাড়া করতে নেমে কলকাতারও শুরুটা ভাল হয়নি। ফলে একটা সময় ১০১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কেকেআর। তবে এরপর বাকিটা সময় বাইশ গজে রাজত্ব করলেন কামিন্স। তাঁর ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দিলেন অবিশ্বাস্য জয়। আইপিএলের দ্রুততম অর্ধ-সেঞ্চুরির ইনিংসে কামিন্স চারটি চার, ছ’টি ছয় দিয়ে সাজান।

আরও পড়ুন: Futsal: রাজ্যের ১০ জায়গায় ফুটসল অ্যাকাডেমি তৈরি করছে IFA

আরও পডুনIPL 2022, KKR vs MI: Pat Cummins-এর অবিশ্বাস্য ইনিংসে কে সবচেয়ে অবাক হয়েছিল জানেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.