Shaheen Afridi: 'নিলামে থাকলে আফ্রিদি পেতেন ২০০ কোটি টাকা!' অবিশ্বাস্য টুইটে ভাইরাল পাক সাংবাদিক

পাক সাংবাদিক একটু না বড্ড বাড়াবাড়িই করে ফেললেন! যার খেসারত দিতে হল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Feb 16, 2022, 06:18 PM IST
Shaheen Afridi: 'নিলামে থাকলে আফ্রিদি পেতেন ২০০ কোটি টাকা!' অবিশ্বাস্য টুইটে ভাইরাল পাক সাংবাদিক
শাহিন শাহ আফ্রিদি

নিজস্ব প্রতিবেদন: গত ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে আইটিসি গার্ডেনিয়া হোটেলে হয়ে গেল আসন্ন আইপিএলের মেগা নিলাম (IPL 2022 Auction)। ৫৯০ জন ক্রিকেটার নিলামে উঠেছিলেন। শেষ পর্যন্ত ২০৪ জন ক্রিকেটার দল পান। খেলোয়াড় কেনাবেচা করতে গিয়ে ফ্র্যাঞ্চাইজিদের মোট খরচ হয় ৫৫০ কোটি টাকার কিছু বেশি।

পাক সাংবাদিক ইহতিশাম উল হক এসব দেখে এক অবিশ্বাস্য টুইট করে বসেন। তিনি লেখেন, "আইপিএল নিলামে শাহিন শাহ আফ্রিদি থাকলে ২০০ কোটি টাকা পেতেন!" এহেন টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। টুইটারাত্তিরা ট্রোল করার জন্য পাক সাংবাদিককে বেছে নিলেন। এই প্রতিবেদনে সেরকমই কিছু টুইট তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন: Ranji Trophy 2022: দিল্লির হয়ে নামছেন Ishant Sharma, ওপেনিংয়ে Yash Dhull

চলতি বছর আইসিসি-র বর্ষসেরায় দাপট দেখিয়েছেন এপাকিস্তানের ক্রিকেটাররা। পঞ্চাশ ওভারের ক্রিকেটে সেরার মুকুট উঠেছে (2021 ICC ODI Cricketer of the Year) পাক ক্যাপ্টেন বাবর আজমের মাথায়। টি-২০ ফর্ম্যাটে (2021 ICC Men's T20I Cricketer of the Year) আন্তর্জাতিক আঙিনা দাপিয়ে সেরার সেরা হয়েছেন মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan)। এবার বর্ষসেরা পুরুষ ক্রিকেটার হয়েছেন (Men's Cricketer of The Year award for 2021) তরুণ পাক পেসার শাহিন আফ্রিদি তাঁর আগুনে গতি ও সুইংয়ে মোহতি করেছে বাইশ গজকে। ৩৬টি আন্তর্জাতিক ম্য়াচে তিনি মোট ৭৮টি উইকেট নিয়েছেন ২২.২০-এর গড়ে। তাঁর সেরা বোলিং পরিসংখ্যান ছিল ৬/৫১। পাকিস্তানকে টি-২০ বিশ্বকাপের শেষ চারে নিয়ে যাওয়ার অন্যতম কারিগর ছিলেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.