IPL 2022 Auction: কে হবেন RCB-র ক্যাপ্টেন? জানিয়ে দিলেন Mike Hesson

বড় ঘোষণা করে দিলেন মাইক হেসন।

Updated By: Feb 13, 2022, 12:33 PM IST
IPL 2022 Auction: কে হবেন RCB-র ক্যাপ্টেন? জানিয়ে দিলেন Mike Hesson
বিরাট কোহলির জায়গায় কে আসবেন?

নিজস্ব প্রতিবেদন: গতবছর ১৬ সেপ্টেম্বর বিরাট কোহলি (Virat Kohli) জানিয়ে ছিলেন যে, ভারতীয় দলের টি-২০ ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব ছেড়ে দিচ্ছেন তিনি। আর তার ঠিক তিন দিন পরেই কোহলি আরও একটি বড় ঘোষণা করেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করার আগের রাতেই কোহলি জানান যে, এবার তিনি আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও (Royal Challengers Bangalore) ক্যাপ্টেনসি থেকেও সরে আসছেন তিনি। এখন প্রশ্ন ক্যাপ্টেনহীন এই দলের হাল ধরতে চলেছেন কে? আইপিএল নিলামের প্রথম দিনের পরেই বড় আপডেট দিলেন আরসিবি-র ডিরেক্ট অফ ক্রিকেট অপারেশনস (Director of Cricket Operations) মাইক হেসন (Mike Hesson)।

আইপিএল নিলামের প্রথম দিনে আরসিবি ঘরে তুলেছে প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেন ফাফ দু প্লেসিস (Faf du Plessis), কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক (Dinesh Karthik), অজি পেসার জোশ হ্যাজেলউড (Josh Hazlewood), অনুজ রাওয়াত (Anuj Rawat) ও আকাশ দীপকে (Akash Deep)। আরসিবি পুণরায় কিনেছে হর্ষল প্যাটেল (Harshal Patel) ও ওয়ানিন্দু হাসারঙ্গাকে (Wanindu Hasaranga)। ৭ কোটি টাকায় প্রাক্তন চেন্নাই সুপার কিংস তারকা ফাফকে নেওয়ার জন্য রীতিমতো বাকি ফ্র্যাঞ্চাইজিগুলির সঙ্গে লড়ে আরসিবি। হেসন সুকৌশলে ইঙ্গিত দিয়ে রাখলেন যে, ক্যাপ্টেন হিসাবে তাঁরা কার কথা ভাবছেন।

আরও পড়ুন: Charu Sharma: ১৫ মিনিটে বাড়ির লাঞ্চ টেবিল থেকে নিলামের মঞ্চে! চমকের নাম চারু শর্মা

হেসন বলেন, "কে অধিনায়ক হবে আরসিবি-র, সেই বিষয় নিয়ে আমাদের কোনও আলোচনা হয়নি। দলে তিনজন অসাধারণ নেতা আছে- গ্লেন ম্যাক্সওয়েল, বিরাট কোহলি ও ফাফ দু প্লেসিস। যার জন্য আমরা সত্যিই আনন্দিত। বোলিং আঙ্গিকে দেখলে জোশ হ্যাজেলউডও নেতা। নেতাদের এই কম্বিনেশনে আমরা খুশি। তবে নিলাম শেষ হলেই আমরা কাকে অধিনায়ক করছি সেই সিদ্ধান্ত ঘোষণা করে দেব।" দেখা যাক আরসিবি নিলামের দ্বিতীয় দিনে আর কোন কোন ক্রিকেটারকে দলে নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.