IPL 2022: Sanju Samson ইস্য়ু আদতে 'প্র্যাঙ্ক'! 'এই জন্য়ই Rajasthan Royals আইপিএলের ভাঁড়!'

সঞ্জু স্যামসন (Sanju Samson) ইস্যুতে ফ্যানরা ধুয়ে দিল রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals)

Updated By: Mar 26, 2022, 01:36 PM IST
IPL 2022: Sanju Samson ইস্য়ু আদতে 'প্র্যাঙ্ক'! 'এই জন্য়ই Rajasthan Royals আইপিএলের ভাঁড়!'
ফ্যানরা ধুয়ে দিলেন রাজস্থান রয়্যালসকে!

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরুর ২৪ ঘণ্টা আগেই ভুয়ো বিতর্ক তৈরি করে সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)! দলের অধিনায়ক সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ঘিরেই ঝামেলার সূত্রপাত। রাজস্থান রয়্যালসের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ হওয়া একটি ছবি দেখে স্যামসন প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন। এরপরেই অধিনায়কের কাছে ক্ষমা চেয়ে নেয় রাজস্থানের সোশ্যাল মিডিয়া টিম। এমনকি সোশ্যাল মিডিয়া টিমের যে সদস্য এই পোস্ট করেছিলেন, তাঁকে চাকরি থেকে বরখাস্তও করে দিয়েছে রাজস্থান। এই বিষয়ে বিবৃতিও দেওয়া হয়।

শনিবার সকালে রাজস্থান জানিয়ে দেয় যে, পুরো বিষয়টিই ছিল একটি 'প্র্যাঙ্ক'! অর্থাৎ সবটাই সাজানো ঘটনা, যা মজা করে করা হয়েছে। এরপর এদিন যুজবেন্দ্র চাহালকে নিয়ে একটি মজার ভিডিও পোস্ট করে রাজস্থান। বিগত কয়েক ঘণ্টায় রাজস্থানের এই খেলা মোটেই ভাল চোখে দেখেননি ফ্যানরা। এক ফ্যান রীতিমতো ক্ষুব্ধ হয়ে লেখেন যে, "এই জন্য়ই রাজস্থান রয়্যালস আইপিএলের ভাঁড়"। ২০১৩ সাল থেকে রাজস্থানে রয়েছেন সঞ্জু। আইপিএল-এ এখনও পর্যন্ত ১২১টি ম্যাচ খেলেছেন। রান ৩০৬৮। স্ট্রাইক রেট ১৩৪.২০। সঙ্গে রয়েছে ৩টি শতরান ও ১৫টি অর্ধ শতরান করেছেন।

আরও পড়ুন: CSK vs KKR, IPL 2022: 'Ravindra Jadeja-র ভাবনা অসাধারণ, CSK আবার চমকে দিতে পারে!'

আরও পডুনIPL 2022: সংসারে প্রবল অশান্তি, রেগে লাল Sanju Samson, অধিনায়কের কাছে ক্ষমা চাইল Rajasthan Royals

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.