IPL 2021: KKR-র বিরুদ্ধে যুদ্ধের আগে Virat Kohli-র এমন অবস্থা কেন?

নাইটদের বিরুদ্ধে যুদ্ধের আগে বিশেষ ম্যাসাজ নিচ্ছেন বিরাট কোহলি। 

Updated By: Oct 10, 2021, 10:57 PM IST
IPL 2021: KKR-র বিরুদ্ধে যুদ্ধের আগে Virat Kohli-র এমন অবস্থা কেন?
বিরাট কোহলির অভিনব উদ্যোগ। ছবি - ট্যুইটার

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচ। এর আগে কেন এমন অবস্থা হল বিরাট কোহলির (Virat Kohli)? রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Chellengers Bangalore) ছবি দেখে অনেকেই ঘাবড়ে যেতে পারেন। তবে সেই কোহলিই হাসি মুখে সবাইকে আশ্বস্ত করলেন।  

ট্যুইটারে দেওয়া ছবিতে দেখা যাচ্ছে কালো মতো কম্বলের মতো কিছু একটা জিনিসের মধ্যে পা ঢুকিয়ে বসে আছেন। পাশে টেবিলে রাখা একটা চার্জার। কোহলি সেই ছবি পোস্ট করে লিখেছেন, 'ডাউন টাইম। রিকভারি সেশন।' 

আরও পড়ুন: IPL 2021: WT20-এর ১৫ সদস্যের ভারতীয় দলের ক্রিকেটারদের রিপোর্ট কার্ড দেখুন

 

 

চিকিৎসকদের মতে, এই জিনিসটা আসলে পা ম্যাসাজ করার একটি বস্তু। এর মাধ্যমে ম্যাসাজ নিলে পায়ের ক্লান্তি দূর হয়। জিমে দীর্ঘক্ষণ ঘাম ঝরানোর পর অনেকেই তা ব্যবহার করে থাকেন। এই ম্যাসাজারের মাধ্যমে পায়ে রক্ত সঞ্চালন বৃদ্ধি পায়। হ্যামস্ট্রিংয়ের জোর বাড়ে।

এই ম্যাসাজার ব্যবহার করার প্রক্রিয়াও বেশ অভিনব। শীতকালে কম্বল দিয়ে দুই পা ঢেকে রাখার মতো এই ম্যাসাজার দুই পায়ে ঢোকাতে হয়। এরপর চেন আটকে দিতে হয়। একটি প্লাগের সঙ্গে সেটি যোগ করার পর ২০ থেকে ৬০ মিনিট পর্যন্ত সেখানে পা ঢুকিয়ে রাখা যায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.