IPL 2021: কোন মন্ত্রে সফল হলেন শিবম মাভি?

রাজস্থানকে একাই শেষ করলেন শিবম মাভি। 

Updated By: Oct 8, 2021, 06:52 PM IST
IPL 2021: কোন মন্ত্রে সফল হলেন শিবম মাভি?
উইকেট নেওয়ার পর শিবম মাভিকে অভিনন্দন জানাচ্ছে নাইট সর্তীর্থরা। ছবি - আইপিএল

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে জ্বলে উঠে ফের প্রচারের আলোয় তরুণ জোরে বোলার শিবম মাভি (Shivam Mavi)। ৩.১ ওভারে ২১ রান দিয়ে ৪ উইকেট নেওয়ার সুবাদে প্লে-অফে চলে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। কীভাবে সফল হলেন তিনি? সেটাই ম্যাচের শেষে জানিয়ে দিলেন এই ডানহাতি বোলার।  

খেলার শেষে 'ম্যাচের সেরা' শিবম বলেন, "প্রতিযোগিতার এমন পরিস্থিতিতে দলের জন্য পারফরম্যান্স করতে পেরে আমি খুবই খুশি। ব্যাটসম্যানরা যাতে শট খেলার জন্য জায়গা না পায়, সেই জন্য উইকেটের মধ্যে বল রাখারই চেষ্টায় ছিলাম। তাছাড়া বল একটু নীচু হয়ে যাচ্ছিল। ফলে বাড়তি সুবিধা পেয়েছিলাম।"

আরও পড়ুন: IPL 2021: Andre Russell কি প্লে-অফে খেলবেন? বড় আপডেট দিলেন Eoin Morgan

দ্বিতীয় ওভারের প্রথম বলেই সঞ্জু স্যামসনকে আউট করেছিলেন। এরপর নিয়েছিলেন গত ম্যাচে দুরন্ত ছন্দে থাকা শিবম দুবে-র উইকেট। দুটো উইকেটের মধ্যে কোনটা সেরা? তরুণ নাইট জোরে বোলার জানালেন, "শিবম দুবেকে বোল্ড করাকেই আমি এগিয়ে রাখব। কারণ কোনও ব্যাটসম্যানের স্টাম্প উপড়ে দেওয়ার মজাই আলাদা।"

তবে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত সময়টা মোটেও মসৃণ ছিল না। চোটের জন্য আইপিএল থেকেও তাঁকে ছিটকে যেতে হয়েছিল। তবুও নাইট টিম ম্যানেজমেন্ট তাঁকে আগলে রেখেছিল। এই সফরে তিনি যে কেকেআর থেকে অনেক কিছু শিখেছেন সেটাও জানাতে ভুল বললেন না শিবম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.