IPL 2021: Suresh Raina যখন John Cena! সতীর্থের সঙ্গে করলেন এই আচরণ, রইল ভিডিয়ো

রিংয়ের বদলে রায়না বেছে নিলেন হোটেলের পুলের ধার।  

Updated By: Aug 31, 2021, 11:28 AM IST
IPL 2021: Suresh Raina যখন John Cena! সতীর্থের সঙ্গে করলেন এই আচরণ, রইল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: দোরগোড়ায় আইপিএল (IPL 2021)। ১৯ সেপ্টেম্বর থেকে চোদ্দতম সংস্করণের দ্বিতীয় পর্ব শুরু সংযুক্ত আরব আমিরশাহীতে। ব্যাটে-বলের যুদ্ধ শুরুর আগে সুরেশ রায়না খানিক ডব্লিউডব্লিউই করে নিলেন তাঁর সতীর্থের সঙ্গে। রিংয়ের বদলে রায়না বেছে নিলেন হোটেলের পুলের ধার।

রায়নার ওপর সম্ভবত ভর করেছিল জন সিনা (John Cena)। সুইমিং পুলের ধারে সতীর্থ পেসার কেএম আসিফকে স্পিয়ার দিয়ে জলে ফেলে দিলেন। জন সিনার ফ্যানেরা খুব ভাল করে জানেন যে, স্পিয়ার হচ্ছে সেই মার যেখানে জন সিনা ছুটে এসে প্রতিদ্বন্দ্বীর পেটে মাথা দিয়ে গুঁতিয়ে তাঁকে রিংয়ের মধ্যে কুপোকাত করে দেন। আর স্পিয়ার দেওয়ায় জন সিনা বিখ্যাত। রায়না নকল ডব্লিউডব্লিউই-র ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন। যা দেখে ক্রিকেটার থেকে ফ্যানেরা, সকলেই আনন্দ পেয়েছেন।

আরও পড়ুন: Shahid Afridi on Taliban: তালিবানিদের মধ্যে ইতিবাচক মানসিকতা দেখছেন আফ্রিদি!
 

২০২০ সালে রায়না ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেকে দূরে রেখেছিলেন। কিন্তু চলতি বছর তিনি ফের আইপিএলে। সিএসকে-র হয়ে প্রথম পর্বে বাঁ-হাতি মারকুটে ব্যাটসম্য়ান ছিলেন দারুণ ছন্দে। ম্যাচ জেতানো ফিফটির সঙ্গেই ১২৩ রানে আসে রায়নার ব্যাট থেকে। ৭ ম্যাচে ৫ জয়ের সৌজন্যে ধোনির চেন্নাই সুপার কিংস রয়েছে লিগ তালিকার দুই নম্বরে। এখন দেখার দ্বিতীয় পর্বে চেন্নাই কী পারফর্ম করে!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.