IPL 2021: হায়দরাবাদের সঙ্গে কি ওয়ার্নারের যাত্রা শেষ? সোশ্যাল মিডিয়া পোস্টে রহস্য!

হায়দরাবাদের প্লে-অফে যাওয়ার আর কোনও আশা নেই।

Updated By: Sep 28, 2021, 01:02 PM IST
IPL 2021: হায়দরাবাদের সঙ্গে কি ওয়ার্নারের যাত্রা শেষ? সোশ্যাল মিডিয়া পোস্টে রহস্য!

নিজস্ব প্রতিবেদন: ডেভিড ওয়ার্নার (David Warner) কি সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) হয়ে শেষ ম্যাচ খেলে ফেললেন? এক এসআরএইচ ফ্যানের ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নারের মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। 'অরেঞ্জ আর্মি'র জার্সিতে হয়তো আর অজি অলরাউন্ডারকে দেখা যাবে না। এমনটাই মনে করা হচ্ছে এখন।

তিনবারের কমলা টুপির মালিক আইপিএলের (IPL 2021) চোদ্দতম সংস্করণে রীতিমতো হোঁচট খেয়েছেন। ২০১৪ থেকে ওয়ার্নারের ব্যাট থেকে ৫০০-র কম রান আসেনি। সেই ওয়ার্নার একেবারেই নিস্প্রভ ব্যাট হাতে, মাত্র ২ রান করেছেন তিনি। টুর্নামেন্টের প্রথম ভাগে ওয়ার্নারের নেতৃত্বে হায়দরাবাদ হাফ ডজন ম্যাচের মধ্যে মাত্র ১ ম্যাচ জিতেছিল। এরপরেই ওয়ার্নারকে অধিনায়কত্বের পদ থেকে সরানো হয়। দলের দায়িত্ব নেন কেন উইলিয়ামসন ( Kane Williamson)। কেন আসতেই সাইড লাইনে চলে যান ওয়ার্নার।

আরও পড়ুন: Neeraj Chopra: শক্তি বললেন 'হাতটা ধর'! লাজুক নীরজ দিলেন প্রকাশ্যে প্রেমের প্রস্তাব

আইপিএলের দ্বিতীয় ভাগে ওয়ার্নার মাঠেও নামেননি। ছিলেন হোটেলেই। হায়দরাবাদ কোচ ট্রেভর বেলিস যদিও বলছেন যে, শুধু ওয়ার্নারই নন, কেদর যাদব ও শাহবাজ নাদিমরাও হোটেলেই থেকেছেন। যদিও বেলিস সাফ বলে দিচ্ছেন যে, তরুণদেরই সুযোগ দেবেন তিনি। বেলিস বলেন,  "এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না। তবে আমরা চাই তরুণরা খেলার অভিজ্ঞতা পাক। শুধুই দলের সঙ্গে থাকবে কেন! আমরা এক-দুই দিনের মধ্যেই ১৮ সদস্যের দল বেছে নেব। শুধু ডেভই হোটেল থেকে খেলা দেখে দলকে সমর্থন করছে। সবাই এক সঙ্গেই আছি।" হায়দরাবাদের অনেকটাই দেরি হয়ে গিয়েছে। যদিও তাদের প্লে-অফে যাওয়ার আর কোনও আশা নেই। তবুও সোমবার রাজস্থান রয়্যালসকে সাত উইকেটে হারিয়ে দিয়েছে নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.