IPL 2021: Pollard অস্ত্রেই CSK বধ করল MI, ক্যারিবিয়ান নায়কের জন্য সেলিব্রেশনে মাতল ড্রেসিংরুম

ফের একবার প্রমাণিত হলো যেদিন পোলার্ড খেলেন, সেদিন সকলে দর্শক হয়ে যান!

Updated By: May 2, 2021, 01:45 PM IST
IPL 2021: Pollard অস্ত্রেই CSK বধ করল MI, ক্যারিবিয়ান নায়কের জন্য সেলিব্রেশনে মাতল ড্রেসিংরুম

নিজস্ব প্রতিবেদন: টি-২০ ফর্ম্যাটে (IPL 2021) ২০০ বা ২৫০ প্লাস রান তাড়া করছে একটা টিম। আর টিমে রয়েছে কায়রন পোলার্ডের (Keiron Pollard) মতো একজন ব্য়াটসম্যান! কিছু হোক বা না হোক চেজ করা টিমের ক্যাপ্টেন অন্তত এটা ভেবে নিশ্চিন্তে থাকতে পারেন যে, পোলার্ড বুঝে নেবেন খেলাটা। শুক্রবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ছিল আইপিএলের 'এল ক্লাসিকো'! পোলার্ড ঝড়েই মেগা ম্যাচের রঙ হলুদ থেকে নীলে বদলে গেল। চেন্নাই সুপার কিংসের ২১৮ রান তাড়া করতে নেমে মুম্বই হেসে খেলে চার উইকেটে ম্যাচ জিতে নিল। সৌজন্যে ক্যারিবিয়ান পাওয়ারহিটার। ফের একবার প্রমাণিত হলো যেদিন পোলার্ড খেলেন, সেদিন সকলে দর্শক হয়ে যান!

রান তাড়া করতে নেমে শুরুটা দুর্দান্ত করেছিলেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। তাঁরা ৭১ রান তোলেন ওপেনিং জুটিতে। রোহিত ফেরেন ৩৫ রান করে। এরপর তিনে আসা সূর্যকুমার যাদব (৩) ও ডি কক (৩৮) এক ওভারে মধ্যেই ফিরে যান ডাগআউটে। এরপর পাণ্ডিয়া ভাইয়েদের সঙ্গে ব্যাট হাতে মাঠে তাণ্ডবলীলা শুরু করে দেন কায়রন পোলার্ড। চেন্নাই ক্রুনাল (৩২) ও হার্দিকের (১৬) উইকেট তুলে নিল ঠিকই, কিন্তু ক্যারিবিয়ান পাওয়ারহিটারের উইকেটটা নিতে কালঘুম ছুটে গেল ধোনি বাহিনী।

আর বাইশ গজ জানে যেদিন পোলার্ড খেলে দেবেন, সেদিন বিপক্ষের আর কিছু করার থাকে না। কোনও স্ট্র্যাটেজিই কাজে আসে না। পোলার্ড ৩৪ বলে ৮৭ রানের অপরাজিত ইনিংস খেলে মুম্বইকে জিতিয়ে দিলেন। ৬টি চার ও ৮টি ছয়ে সাজানো ইনিংস দীর্ঘদিন মনে রেখে দেবেন ফ্যানেরা।ম্যাচের পর ড্রেসিংরুমে পোলার্ডের জন্য চলল সেলিব্রেশন। আলিঙ্গনে বাকিরা ভরিয়ে দিলেন তাঁকে। পোলার্ড ভিডিও-তে বললেন, কেউ যেন তাঁদের মুছে না ফেলে। এভাবেই মুম্বই ফিরে আসবে বারবার।

.