IPL 2021, MI vs SRH: হায়দরাবাদের নিয়ন্ত্রিত বোলিং, প্রথমে ব্যাট করে ১৫০ তুলল মুম্বই

চিপকে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স । শনিবার টস জিতে প্রথমে ব্যাট করে মুম্বই তুলল ১৫০  

Updated By: Apr 17, 2021, 09:18 PM IST
IPL 2021, MI vs SRH: হায়দরাবাদের নিয়ন্ত্রিত বোলিং, প্রথমে ব্যাট করে ১৫০ তুলল মুম্বই

নিজস্ব প্রতিবেদন: চিপকে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (MI)। শনিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই। নির্ধারিত ওভারে ব্যাট করে মুম্বই তুলল পাঁচ উইকেটে ১৫০। হায়দরাবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে বড় রান তুলতে পারল না পাঁচবারের চ্যাম্পিয়ন টিম। বল হাতে ছাপ রাখলেন বিজয় শঙ্কর ও মুজিবুর রহমান।

এদিন কুইন্টন ডি কক (Quinton de Kock) ও রোহিতের ওপেনিং জুটিতে ৬.৩ ওভারে ৫৫ রান তোলে মুম্বই। ২৫ বলের ঝোড়ো ৩২ রানের ইনিংস খেলে আউট হয়ে যান রোহিত। বিজয় শঙ্করের বলে বিরাট সিংয়ের হাতে ক্যাচ তুলে দেন হিটম্যান। মুম্বইয়ের অধিনায়ক ফিরতেই সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ও ঈশান কিশানও (Ishan Kishan) শুধু এলেন আর গেলেন। সূর্যকুমার ১০ রান করে শঙ্করের বলেই তাঁর হাতে ক্যাচ তুলে দেন। অন্যদিকে ঈশান করলেন মাত্র ১২। মুজিবুর রহমানের বলে জনি বেয়ারস্টোর হাতে জমা পড়ে গেলেন তিনি।

আরও পড়ুন: IPL 2021: প্যাড ছাড়াই উইকেটকিপিং করছেন Quinton De Kock! খেয়াল করেছেন কি?

নিয়মিত ব্যবধানে পরপর তিন উইকেট হারানো মুম্বই রীতিমতো ধুঁকতে থাকে। এরপর দুই গেমচেঞ্জার কায়রন পোলার্ড (Kieron Pollard) ও হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) আসেন দলের রানের গতি বাড়াতে। কিন্তু পাণ্ডিয়া স্কোরবোর্ডে মাত্র সাত রান যোগ করেই ফিরে গেলেন। এরপর পোলার্ডকে সঙ্গ দিতে আসেন ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya)। শেষের দিকে পোলার্ড কিছুটা আলো ছড়ালেন বলেই মুম্বই ১৫০ রান তুলতে সমর্থ হলেন। ক্যারিবিয়ান স্টার ২২ বলে ৩৫ রানের ঝোড়ো ইনিংস না খেলতে পারলে মুম্বই এই রানও তুলতে পারত না।

.