IPL 2021, KKR vs SRH: আইপিএলে ব্যাট হাতে অনন্য মাইলস্টোন দীনেশ কার্তিকের

কেকেআর টুইট করে কার্তিকের নয়া কীর্তির বার্তা সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের জানিয়ে দিল।

Updated By: Oct 3, 2021, 11:56 PM IST
IPL 2021, KKR vs SRH: আইপিএলে ব্যাট হাতে অনন্য মাইলস্টোন দীনেশ কার্তিকের
দীনেশ কার্তিক

নিজস্ব প্রতিবেদন: আইপিএল কেরিয়ারে ৪০০০ রান পূর্ণ করলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে এই অনন্য আইপিএল মাইলস্টোন স্থাপন করলেন কেকেআরের মহাতারকা। কলকাতার উইকেটকিপার-ব্যাটসম্যান এদিন হায়দরাবাদের রান তাড়া করতে নেমে অপরাজিত ১৮ রানের ইনিংস খেলার সঙ্গেই আইপিএলে চার হাজারি হয়ে গেলেন। কেকেআর টুইট করে কার্তিকের নয়া কীর্তির বার্তা সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের জানিয়ে দিল।

আরও পড়ুন: IPL 2021, KKR vs SRH: বোলারদের দাপটে ৬ উইকেটে জয়ী কেকেআর

আরও পড়ুনIPL 2021, RCB vs PBKS: রাহুলদের হারিয়ে প্লে-অফে কোহলিরা

হায়দরাবাদ ম্যাচের আগে কার্তিক চার হাজার রান থেকে মাত্র ৫ রান দূরে ছিলেন। এদিন অনায়াসে এই ম্যাজিক ফিগার স্পর্শ করে ফেলেন তিনি। ২০৯টি আইপিএল ম্যাচে কার্তিক ৪০০০ রান পেরিয়ে যান। এমএস ধোনির পর দ্বিতীয় উইকেটকিপার হিসাবে আইপিএলে ৪০০০ রান পূরণ করলেন কার্তিক। তিনি আর ২০০ রান করলে টপকে যাবেন প্রাক্তন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীরকে। আইপিএলের ১০ সর্বোচ্চ রান সংগ্রাহককারীদের তালিকায় চলে আসবেন তিনি। সব মিলিয়ে আট নম্বরে থাকবেন তিনি। মাইলস্টোন স্থাপনের পর কার্তিক জানিয়েছেন যে, তিনি ধারাভাষ্য চালানোর পাশাপাশি প্রচুর অনুশীলনও করেছেন। নিজেকে ভাগ্যবান মনে করছেন এই রেকর্ডের জন্য। কার্তিক আন্তর্জাতিক ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে থেকেও আইপিএলে চুটিয়ে খেলে যাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.