IPL 2021: কোন কারণে বাদ David Warner? জানালেন Sanjay Manjrekar

ডেভিড ওয়ার্নারের বাদ যাওয়ার কারণ জানালেন সঞ্জয় মঞ্জরেকর। 

Updated By: Oct 4, 2021, 09:12 PM IST
IPL 2021: কোন কারণে বাদ David Warner? জানালেন Sanjay Manjrekar
সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে সম্পর্ক ইতি করলেন ডেভিড ওয়ার্নার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজে ছন্দ হারানোর জন্য নয়,অক্রিকেটীয় কারণে সানরাইজার্স হায়দরাবাদ (David Warner) থেকে বাদ পড়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। এমনটাই দাবি করলেন সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। এই প্রাক্তন ওপেনার ও ধারাভাষ্যকরের মতে মাঠের বাইরের সমস্যার জন্য 'অরেঞ্জ আর্মি' টিম ম্যানেজমেন্ট এই বাঁহাতি ওপেনারকে ছেঁটে ফেলেছে। দেখা যাচ্ছে না আইপিএল-এর (IPL 2021) বাকি ম্যাচগুলোতে।  

মঞ্জরেকর বলেন, "গত কয়েক বছরে ওয়ার্নার অসাধারণ ব্যাট করেছে। আমি তো ওকে আইপিএল-এর সেরা ব্যাটারদের তালিকায় অনেক উপরে রাখব। তবে আমার মতে ওয়ার্নার সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে হায়দরাবাদ থেকে বাদ পড়েছে।" এরপরেই তিনি যোগ করেন, "এটা ঠিক যে এ বার ওয়ার্নার পুরোনো ছন্দে নেই। তবে সেটার জন্য ও ১৮ জনের দলেও জায়গা পাবে না সেটা মেনে নেওয়া সম্ভব নয়। ঠিক কোন কারণে ও দল থেকে বাদ গেল সেটা বাইরে থেকে বলা সম্ভব নয়। তবে ওয়ার্নারের বাদ যাওয়া যে অক্রিকেটীয় কারণে হয়েছে সেটা নিয়ে আমার বিন্দুমাত্র সন্দেহ নেই।" 

আরও পড়ুন: Rishabh Pant: পন্থের জন্মদিনে কেন বাকিদের সতর্ক করলেন Dinesh Karthik?

 

ক্রোড়পতি লিগে এখনও পর্যন্ত ১৫০ ম্যাচে ৫৪৪৯ রান করেছেন অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ব্যাটার। তবে চলতি মরসুমে তাঁর ব্যাট চুপ। ৮ ম্যাচে মাত্র ১৯৫ রান করেছেন। ২০১৩ সালের পর এই প্রথমবার আইপিএল-এ ৫০০ রানের কম করেছেন ওয়ার্নার। টিম ম্যানেজমেন্টের দাবি সেই জন্য নাকি এই মারকুটে ব্যাটারকে বাদ দেওয়া হয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.