IPL 2021: Josh Hazlewood এর পরিবর্তে চেন্নাইতে এলেন Jason Behrendorff

চেন্নাই সুপার কিংস দলে নিল বাঁ-হাতি পেসার জেসন বেহেরনডর্ফকে। জোশ হ্যাজেলউডের পরিবর্তে দলে যোগ দিলেন তিনি। 

Updated By: Apr 9, 2021, 03:42 PM IST
IPL 2021: Josh Hazlewood এর পরিবর্তে চেন্নাইতে এলেন Jason Behrendorff

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংস (CSK) দলে নিল বাঁ-হাতি পেসার জেসন বেহেরনডর্ফকে (Jason Behrendorff)। জোশ হ্যাজেলউডের (Josh Hazlewood) পরিবর্তে দলে যোগ দিলেন তিনি। দেখতে গেলে এমএস ধোনির (MS Dhoni) শিবির এক বাঁ-হাতি অস্ট্রেলীয় পেসারের পরিবর্তে আরেক বাঁ-হাতি অজি পেলারকেই নিল। এমনটাই বিবৃতি দিয়ে জানিয়ে দিল আইপিএলের (IPL 2021) পক্ষ থেকে।

সিএসকে ভেবেছিল এই মরসুমে হ্যাজেলউড তাদের তুরুপের তাস হবে। কিন্তু বায়ো-বাবলের ক্লান্তি ও অস্ট্রেলিয়ায় আসন্ন শীতকালীন মরসুমের কথা ভেবেই তিনি আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করার সিদ্ধান্ত নেন শেষ মুহূর্তে। চেন্নাই বেহেরনডর্ফের আগে বিলি স্ট্যানলেক ও রেসে টপলের সঙ্গে যোগাযোগ করেছিল হ্যাজেলউডের বিকল্প হিসাবে। কিন্তু করোনা (COVID-19) ও তাঁদের নিজেদের দেশের সঙ্গে ক্রিকেটীয় চুক্তির কথা মাথায় রেখেই আইপিএলের প্রস্তাব ফিরিয়েছেন।

বেহেরনডর্ফ মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে ২০১৯ সালে আইপিএল অভিষেক করেন। পাঁচ ম্যাচে পাঁচ উইকেট পাওয়া ক্রিকেটারকে গতবছরের অধিকাংশ সময়টাই কাটাতে হয়েছে রিহ্যাবে। পিঠের অস্ত্রোপচারের জন্যই দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন তিনি। কিন্তু এখন তিনি পুরো ফিট। দেশের হয়ে ১১টি একদিনের ম্যাচ ও ৭টি আন্তর্জাতিক টি-২০ খেলা বেহেরনডর্ফ ধোনির টিমের হয়ে সেরাটা দিতেই মরিয়া। আগামিকাল অর্থাৎ শনিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলবে পন্থের দিল্লি। 

.