IPL 2021, VIDEO: গ্যালারিতে প্রেমের সুবাস ছড়িয়ে দিলেন দীপক চাহার

বয়ফ্রেন্ডের হৃদস্পন্দন না বাড়িয়ে মেয়েটিও সঙ্গে সঙ্গে চাহারের প্রস্তাবে রাজি হয়ে যান। 

Updated By: Oct 7, 2021, 08:48 PM IST
IPL 2021, VIDEO: গ্যালারিতে প্রেমের সুবাস ছড়িয়ে দিলেন দীপক চাহার
দীপক চাহার

নিজস্ব প্রতিবেদন: ভরা ক্রিকেটের আবহে বাতাসে প্রেম ছড়িয়ে দিলেন দীপক চাহার। আইপিএলের (IPL 2021) মঞ্চ সাক্ষী থাকল মিষ্টি প্রেমযাপনের। সৌজন্যে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) পেসার দীপক চাহার ( Deepak Chahar)। 

বৃহস্পতিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে (Punjab Kings) বিরুদ্ধে এমএস ধোনিদের (MS Dhoni) কাছে ছিল এক কথায় নিয়মরক্ষার। কিন্তু দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পঞ্জাবের কাছে ৬ উইকেটে হেরেছে চেন্নাই। এমনকী চাহারের জন্যও মাঠে দিনটা ভাল যায়নি। নির্দিষ্ট কোটার চার ওভার বল করে ৪৮ রান দিয়েছেন তিনি।

আরও পড়ুন: CSK vs PBKS, IPL 2021: রাহুলের অপরাজিত ৯৮! পঞ্জাব ৬ উইকেটে হারাল চেন্নাইকে

তবে ম্যাচের পর মনের মানুষকে মনের কথাটা জানানোর জন্য বেছে নিয়েছিলেন আইপিএলের মঞ্চ। দীপকের গার্লফ্রেন্ড হাজির ছিলেন মাঠেই। খেলার পর চাহার চলে আসেন তাঁর কাছে। হাঁটু মুড়ে বসে হাতে আঁংটি নিয়ে একেবারে ফিল্মি কায়দায় চাহার বিয়ের প্রস্তাব দেন তাঁর গার্লফ্রেন্ডকে। 

বয়ফ্রেন্ডের হৃদস্পন্দন না বাড়িয়ে মেয়েটিও সঙ্গে সঙ্গে চাহারের প্রস্তাবে রাজি হয়ে যান। এরপরেই একে-অপরকে জড়িয়ে ধরেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। এখন আলোচনায় চাহার ও তাঁর গার্লফ্রেন্ড। যদিও চাহারের বিশেষ মানুষের নাম জানা যায়নি। তবে মনে করা হচ্ছে চাহার নিজেই সবটা জানাবেন সকলকে। চেন্নাই সুপার কিংস চাহারের ভালবাসার ছবি ও ভিডিও সোশ্যালে শেয়ার করেছে। আগেই প্লে-অফে উঠে গিয়েছে সিএসকে। তবুও এই ম্যাচ হার-জিতের আলাদা একটা তাৎপর্য ছিল ধোনিদের কাছে। এদিন জিততে পারলেই দিল্লিকে টপকে লিগ তালিকায় প্রথমে আসতে পারত চেন্নাই। কিন্তু রাহুলদের কাছে হেরে ধোনিদের 'ফার্স্ট বয়' হওয়া হল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.