IPL 2021: ১৯ সেপ্টেম্বরে শুরু হচ্ছে দ্বিতীয় পর্ব, কবে নামছে KKR?

১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল।

Updated By: Jul 25, 2021, 08:19 PM IST
 IPL 2021: ১৯ সেপ্টেম্বরে শুরু হচ্ছে দ্বিতীয় পর্ব, কবে নামছে KKR?

নিজস্ব প্রতিবেদন: IPL 2021-এর দ্বিতীয় পর্বের দিনক্ষন ঘোষণা করল BCCI। ভারতীয় ক্রিকেটের নীতি নির্ধারক সংস্থার তরফে জানান হল, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে হবে IPL 2021-এর দ্বিতীয় পর্ব। দুবাইতেই হবে দ্বিতীয় পর্ব। ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল।

IPL 2021-এর নয়া সূচি অনুযায়ী প্রথম ম্যাচেই মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনীর (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আবু ধাবিতে হবে দ্বিতীয় ম্যাচ। সেখানে কলকাতা নাইট রাইডার্স (KKR) মুখোমুখি হবে বিরাট কোহলির (Virat Koholi) Royal Challengers Bangalore-এর। ৩১ দিন ধরে ২৭টি ম্যাচ খেলা হবে। দুবাইতে হবে ১৩টি ম্যাচ, সারজাতে হবে ১০টি ম্যাচ এবং আবু ধাবিতে হবে ৮টি ম্যাচ। 

আরও পড়ুন: কুস্তিগির প্রিয়া মালিককে সোনা জয়ের 'ভুল শুভেচ্ছা' মিলিন্দের! ট্রোলে ভাসল নেটমহল

আরও পড়ুন: Tokyo Olympics Day 4: চতুর্থ দিনে যে ভারতীয়দের দিকে থাকবে সবার চোখ

প্রথম কোয়ালিফায়ার হবে ১০ অক্টোবর দুবাইতে। সারজায় এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ার হবে যথাক্রমে ১১ অক্টোবর ও ১৩ অক্টোবর। ১৫ অক্টোবর দুবাইতে অনুষ্ঠিত হবে ফাইনাল। অতিমারির কারণে ৪ মে স্থগিত হয়ে যায় IPL 2021। পরে BCCI-এর তরফে ঘোষণা করা হয়, ভারতে নয়, UAE-তে হবে দ্বিতীয় পর্ব। শারজা, আবু ধাবি ও দুবাইতে বসবে IPL 2021-এর আসর।

.