IPL 2020: এবার কে হবে চ্যাম্পিয়ন? ভবিষ্যদ্বাণী করলেন গাভাসকর

আইপিএল-এর মাঠে বল গড়ানোর আগেই এবারের আইপিএল-এর সম্ভাব্য চ্যাম্পিয়ন কে? ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 17, 2020, 12:26 PM IST
IPL 2020: এবার কে হবে চ্যাম্পিয়ন? ভবিষ্যদ্বাণী করলেন গাভাসকর
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: দরজায় কড়া নাড়ছে আইপিএল। হাতে গোনা আর কটা দিন, তারপর হই হই করে আমিরশাহিতে শুরু হয়ে যাবে ক্রোড়পতি লিগ। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম! মাঠে দর্শক প্রবেশের অনুমতি যেমন নেই, তেমনই এবার আমিরশাহিতে হবে আইপিএল।   

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে।

১৯ সেপ্টেম্বর আইপিএল-এর ১৩ তম সংস্করণের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। আইপিএল-এর মাঠে বল গড়ানোর আগেই এবারের আইপিএল-এর সম্ভাব্য চ্যাম্পিয়ন কে? ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর। তাঁর মতে, মুম্বাই ইন্ডিয়ান্স পূর্ণ শক্তির দল ,তারাই পঞ্চমবার আইপিএল জিতে নেবে।
 

প্রাক্তন ভারতীয় ওপেনার বর্তমানে বোর্ডের ধারাভাষ্যকার সুনীল গাভাসকর বলেন, " মুম্বাই ইন্ডিয়ান্স চারবার আইপিএল জিতেছে, তারা জানে কঠিন সময়ে কীভাবে ম্যাচ করতে হয়। তাই আমার মনে হয় আবারও খেতাব জিততে মুম্বইয়ের এবারও কোনও সমস্যা হবে না। প্রথমতঃ অভিজ্ঞতা তাদের বড় শক্তি, আর দ্বিতীয়তঃ প্রতিভা এই দলটির অন্যতম অস্ত্র।"

 

আরও পড়ুন -  IPL-এর আগে টপ গিয়ারে ম্যাক্সওয়েল-ক্যারি, ইংল্যান্ডে ওয়ান ডে সিরিজ জয় অজিদের

.