IPL 2020: ব্যাটিং অর্ডারে কোথায় নামবেন কার্তিক; KKR অধিনায়ককে পরামর্শ গম্ভীরের

আইপিএলের প্রথম চার ম্যাচে নাইট অধিনায়কের সংগ্রহ ৩৭ রান।  

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 5, 2020, 05:26 PM IST
IPL 2020: ব্যাটিং অর্ডারে কোথায় নামবেন কার্তিক; KKR অধিনায়ককে পরামর্শ গম্ভীরের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: সবে চার ম্যাচ। এই মধ্যে কেকেআর সমর্থকদের ধৈর্যচ্যুতি ঘটেছে। আইপিএলে এখনও পর্যন্ত দুটি ম্যাচে জিতলেও বাকি দুটি হেরেছে কলকাতা। মাত্র দুটি ম্যাচে হারের পরই কলকাতার সমর্থকদের একাংশ দাবি করেছেন, অবিলম্বে যেন কেকেআরের অধিনায়ক পদ থেকে সরিয়ে ফেলা হয় দীনেশ কার্তিককে! প্রথমতঃ নিজের ব্যাটিং অর্ডার ঠিক করতে পারেননি দীনেশ কার্তিক। কেকেআর-কে দু'বার আইপিএল জেতানো অধিনায়ক গৌতম গম্ভীর অবশ্য বলছেন, আন্দ্রে রাসেল আর ইয়ন মরগ্যানের আগে ব্যাট করতে এসে দীনেশ কার্তিক ভুল করছেন। বরং ব্যাটিং অর্ডারে আরও পরে নামা উচিত তাঁর, জানিয়েছেন গৌতম গম্ভীর।

চার ম্যাচে ক্যাপ্টেন কার্তিকের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। প্রথম দুটো ম্যাচে মুম্বই এবং হায়দরাবাদের বিরুদ্ধে আন্দ্রে রাসেল এবং ইয়ন মরগ্যানের আগে ব্যাট করতে এসে কার্তিক করেন ৩০ এবং শূন্য। রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রাসেলকে আগে পাঠালেও কার্তিক নিজে ব্যাট করতে আসেন মরগ্যানের আগে। কিন্তু রান করেছেন ১ এবং ৬। আইপিএলের প্রথম চার ম্যাচে নাইট অধিনায়কের সংগ্রহ ৩৭ রান।  

প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীরের মতে, "কলকাতা নাইট রাইডার্স দলে এবছর দীনেশের ৬ নম্বরে ব্যাটিং করতে আসা উচিত্। রাহুল ত্রিপাঠীকে দেখতে চাই  ওপেন করতে। এই মুহূর্তে  নারিনকে ওপেনিং থেকে এখন সরানো উচিত্।  সুনীল নারিনের ৮ কিংবা ৯ নম্বরে ব্যাটিং করা উচিত্। যদি মরগ্যান চারে, রাসেল পাঁচে ব্যাটিং করে তারপর দীনেশ কার্তিকের ব্যাট করতে নামা দরকার।"

আরও পড়ুন -IPL 2020: ইনস্টাগ্রামে স্ট্যাটাস "দুবাই ইজ হট"; আমিরশাহিতে উত্তাপ ছড়াতে হাজির বেন স্টোকস

.