বেপরোয়া! কোভিড নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে দুবাইয়ে বিতর্কে ক্রিস গেইল

কিন্তু সে সব নিয়মকে তোয়াক্কা না করেই কিংস ইলেভেন পঞ্জাবের তারকা ক্রিকেটার দুবাই পৌঁছেই নাকি বিজ্ঞাপনের শুটিং করেছেন, বলে খবর।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 31, 2020, 08:31 PM IST
বেপরোয়া! কোভিড নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে দুবাইয়ে বিতর্কে ক্রিস গেইল
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: ক্রিস গেইল আর বিতর্ক যেন একে অপরের পরিপূরক! করোনার মাঝেই উসেইন বোল্টের বার্থ ডে পার্টিতে গিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। করোনা আক্রান্ত হয়েছেন বোল্ট। এরপরেই  কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল গেইলের। ফলে আইপিএল খেলতে দুবাই পৌঁছে যান ইউনিভার্স বস। কিন্তু দুবাই পৌঁছে আইপিএলের নিয়ম অনুযায়ী, কোনও ক্রিকেটার কিংবা সাপোর্টা স্টাফ BCCI-এর ঠিক করে দেওয়া প্রটোকল অনুযায়ী ছয় দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। কিন্তু সে সব নিয়মকে তোয়াক্কা না করেই কিংস ইলেভেন পঞ্জাবের তারকা ক্রিকেটার দুবাই পৌঁছেই নাকি বিজ্ঞাপনের শুটিং করেছেন, বলে খবর।

অর্থাৎ করোনাকালে বিসিসিআই এসওপি-র এই নিয়ম ভেঙেছেন ক্রিস গেইল। দুবাই পৌঁছাবার পর তিনি দু দিন কোয়ারেন্টিনে ছিলেন। তার পরেই তিনি বিজ্ঞাপনের শুটিং করেছেন।  এমনকি সেই শুটিংয়ের ছবি পোস্ট করেছেন গেইল।

 

আইপিএল খেলতে গিয়ে কোয়ারেন্টিনের শর্ত পূরণ না করে গেইল শুটিং করে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন বলে মনে করছে  ওয়াকিবহাল মহল। আর এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। কারণ ইতিমধ্যেই আইপিএল-এ করোনার থাবা। দুবাইয়ের চেন্নাই সুপার কিংস দলের দুই ক্রিকেটার এবং ১২ জন সাপোর্ট স্টাফ কোভিড পজিটিভ। এই উদ্বেগের মাঝে নিয়ম ভেঙে বিতর্ক তৈরি করলেন গেইল।

 

আরও পড়ুন - 'দাদা' তাড়াতাড়ি আউট হয়ে গেলে দরজা বন্ধ করে কাঁদতেন নাইট ক্রিকেটার!

.