IPL 2020 Auction: নিলামের আগে কী বললেন কলকাতার কোচ ম্যাককালাম, জেনে নিন

কলকাতা এবার ক্রিস লিন, রবিন উথাপ্পার মতো ক্রিকেটারদের রিলিজ করে দিয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 18, 2019, 12:14 PM IST
IPL 2020 Auction: নিলামের আগে কী বললেন কলকাতার কোচ ম্যাককালাম, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন :  বৃহস্পতিবার শহরে আইপিএল নিলাম। কলকাতার প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম এবার নাইটদের কোচ। কলকাতা এবার ক্রিস লিন, রবিন উথাপ্পার মতো ক্রিকেটারদের রিলিজ করে দিয়েছে। এবার তাদের নজর বেশকিছু তারকা ক্রিকেটারের দিকে।

কেকেআর রিলিজ করেছে যে যে ক্রিকেটারদের: রবিন উথাপ্পা, ক্রিস লিন, আনরিখ নর্টেজ, পীযুষ চাওলা, জো ডেনলি, ইরা পৃথ্বিরাজ, নিখিল নায়েক, কেসি কারিয়াপ্পা, ম্যাথু কেলি, শ্রীকান্ত মুন্ডে এবং কার্লোস ব্রেথওয়েট।

কলকাতা রিটেন করেছে যে যে ক্রিকেটারদের: দীনেশ কার্তিক, সুনীল নারিন, আন্দ্রে রাশেল, কুলদীপ যাদব, শুভমন গিল, লকি ফার্গুসন, নীতিশ রানা, সন্দীপ ওয়ারিয়র, হ্যারি গার্নে, কমলেশ নাগরকোটি, শিবম মাভি, সিদ্ধেশ ল্যাড।

কলকাতার কোচ হিসেবে বৃহস্পতিবার নিলাম ঘরে থাকবেন ম্যাককালাম। নিলামের আগে নাইট অধিনায়ক জানান, " প্লেয়ার অকশানের জন্য কলকাতার পথে। আমাদের কেকেআর স্কোয়াড আগামী দুদিনেই পূর্ণ হযে যাবে। সব ধরণের পরিকল্পনা ও প্রস্তুতি আমাদের নেওয়া আছে। তবে সব কিছুর জন্যই ভাগ্যের সহায়তা দরকার। আশা করি কার্ড আমাদের দিকেই থাকবে।"

ক্রিকেটার বিকিকিনির জন্য কলকাতার কাছে আর রয়েছে ৩৫.৬৫ কোটি। নাইটরা নিলাম থেকে মোট ১১জন ক্রিকেটারকে কিনতে পারবে। যার মধ্যে ৭জন ভারতীয় এবং  ৪জন বিদেশি ক্রিকেটার নিতে হবে।

আরও পড়ুন- IPL 2020 Auction: কলকাতায় নিলাম ঘরে এই বিদেশিদের নিয়ে কাড়াকাড়ি হতে পারে!

.