স্টার্কের পরিবর্তে টম কুরানকে নিল কলকাতা

সারের এই ব্রিটিশ পেসার ইতিমধ্যেই ইংল্যান্ডের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন। ইংল্যান্ডে ঘরোয়া ক্রিকেটে সারে-র হয়ে ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে ৫০টি উইকেট নিয়েছেন কুরান।

Updated By: Apr 2, 2018, 05:47 PM IST
স্টার্কের পরিবর্তে টম কুরানকে নিল কলকাতা

নিজস্ব প্রতিবেদন : চোটের জন্য আইপিএল থেকে ছিটকে যাওয়া অজি পেসার মিচেল স্টার্কের পরিবর্তে এক ব্রিটিশ পেসারকে দলে নিল কলকাতা নাইট রাইডার্স। স্টার্কের পরিবর্তে টম কুরান খেলবেন কিং খানের দলে।

সারের এই ব্রিটিশ পেসার ইতিমধ্যেই ইংল্যান্ডের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন। ইংল্যান্ডে ঘরোয়া ক্রিকেটে সারে-র হয়ে ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে ৫০টি উইকেট নিয়েছেন কুরান। অস্ট্রেলিয়ায় অ্যাসেজ সিরিজেই অভিষেক হয় তাঁর। বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতে টি-টোয়েন্টিতে তেমন সুযোগ পাননি এই তরুণ ক্রিকেটারটি।

আরও পড়ুন- স্মিথের পরিবর্তে রাজস্থানে ক্লাসেন

এক ব্রিটিশ ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাত্কারে নাইটদের নতুন পেসার জানান, " আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে যোগ দেওয়ার জন্য আমি তৈরি। আইপিএলে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী বছর ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপে প্রতিনিধিত্ব করতে চাই।"

ডান পায়ে চোট পাওয়ায় জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট না খেলেই দেশে ফিরেছেন মিচেল স্টার্ক। এরপর ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দেয়, আইপিএলে খেলতে পারবেন না তিনি। এই নিয়ে পর পর তিন বছর আইপিএলে নেই অজি পেসার মিচেল স্টার্ক। স্টার্কের পরিবর্তে এক কোটি টাকায় কুরানকে নিল কার্তিকের দল। 

আরও পড়ুন - আইপিএল থেকে এবারও ছিটকে গেলেন স্টার্ক, ধাক্কা খেল কলকাতা

.