দশম আইপিএলে রাইজিং পুনে সুপায়জায়ান্টসের পক্ষে খারাপ খবর

অস্ট্রেলিয়ার পক্ষে তো বটেই, দশম আইপিএলে রাইজিং পুনে সুপায়জায়ান্টসের জন্যও বেশ খারাপ খবর। কাঁধের চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে চলে গেলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ। চোট পেয়ে আগেই চলতি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন এই অলরাউন্ডার। ডাক্তারি পরীক্ষার পর দেখা যায়, তাঁর চোট এতটাই গুরুতর যে, মাঠে ফিরতে বেশ সময় লাগবে।

Updated By: Mar 14, 2017, 03:59 PM IST
দশম আইপিএলে রাইজিং পুনে সুপায়জায়ান্টসের পক্ষে খারাপ খবর

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার পক্ষে তো বটেই, দশম আইপিএলে রাইজিং পুনে সুপায়জায়ান্টসের জন্যও বেশ খারাপ খবর। কাঁধের চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে চলে গেলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ। চোট পেয়ে আগেই চলতি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন এই অলরাউন্ডার। ডাক্তারি পরীক্ষার পর দেখা যায়, তাঁর চোট এতটাই গুরুতর যে, মাঠে ফিরতে বেশ সময় লাগবে।

আরও পড়ুন বিরাট কোহলির সঙ্গে তুলনা প্রসঙ্গে মুখ খুললেন বাবর আজম

ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, 'মিচেলের কাঁধের চোট বেশ গুরুতর। মনে হয় না, এই গ্রীষ্মে ওকে আর পাওয়া যাবে বলে।' এর ফলে ধরে নেওয়াই যায় আসন্ন আইপিএল মরশুমে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলার কোনও আশাই নেই মার্শের। শুধু তো বল হাতে নয়, ব্যাট হাতেও দলের পক্ষে যথেষ্ট অবদান রাখেন ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার। প্রসঙ্গত, ২০০৯ সালের আইপিএলেও চোটের জন্য খেলতে পারেননি মিচেল মার্শ।

আরও পড়ুন  ধোনি অবসর প্রসঙ্গে তাঁর ছেলেবেলার কোচ যা বললেন

.