হকি বিশ্বকাপ খেলতে ভারতে আসবে পাকিস্তান?

ভারতে হকি বিশ্বকাপে পাকিস্তানের খেলার সম্ভাবনা তৈরি হল। দুদেশের রাজনৈতিক সংঘাত অব্যাহত। তার জেরে ভারতে বিশ্বকাপ হকিতে ভারতের খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু ইন্টারন্যাশনাল হকি ফেডারেশনের প্রধান নরেন্দ্র বার্তা জানিয়ে দিলেন পাকিস্তানকে বিশ্বকাপে খেলার আমন্ত্রন জানানো হবে। তিনি জানিয়েছেন বিশ্বকাপ যেহেতু একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট তাই পাকিস্তানের খেলার ব্যাপারে কোনও আপত্তি জানাবে না ভারত সরকার।

Updated By: Feb 16, 2018, 06:40 PM IST
হকি বিশ্বকাপ খেলতে ভারতে আসবে পাকিস্তান?

নিজস্ব প্রতিবেদন: ভারতে হকি বিশ্বকাপে পাকিস্তানের খেলার সম্ভাবনা তৈরি হল। দুদেশের রাজনৈতিক সংঘাত অব্যাহত। তার জেরে ভারতে বিশ্বকাপ হকিতে ভারতের খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু ইন্টারন্যাশনাল হকি ফেডারেশনের প্রধান নরেন্দ্র বার্তা জানিয়ে দিলেন পাকিস্তানকে বিশ্বকাপে খেলার আমন্ত্রন জানানো হবে। তিনি জানিয়েছেন বিশ্বকাপ যেহেতু একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট তাই পাকিস্তানের খেলার ব্যাপারে কোনও আপত্তি জানাবে না ভারত সরকার।

দেখুন গ্যালারি- অবিশ্বাস্য যে ১০ রেকর্ডের মালিক বিরাট কোহলি

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের সঙ্গে কথা হয়েছে। পাক হকি ফেডারেশনও জুনিয়র হকি বিশ্বকাপের মতন ভিসা সমস্যায় যাতে খেলোয়াড়দের পড়তে না হয় তার জন্য ব্যবস্থা নিয়েছে। ইতিমধ্যেই ইসলামাবাদে ভারতের হাইকমিশনারকে ভিসার জন্য তারা অনুরোধ করেছে।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.