Lionel Messi: মেসি ম্যানিয়ায় কাঁপছে মায়ামি! একুশের বিপ্লবে টিকিটের দাম শুনলে মাথা ঘুরে যাবে

Inter Miami vs Cruz Azul Ticket Prices Skyrocket Lionel Messi: মেসির অভিষেক ম্যাচ দেখার জন্য উন্মাদনা তুঙ্গে। টিকিটের দাম ছুঁয়েছে আকাশ। অভাবনীয় বললেও কম বলা হবে।

Updated By: Jul 18, 2023, 04:11 PM IST
Lionel Messi: মেসি ম্যানিয়ায় কাঁপছে মায়ামি! একুশের বিপ্লবে টিকিটের দাম শুনলে মাথা ঘুরে যাবে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি (Lionel Messi) বার্সেলোনায় (Barcelona) ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে (Al Hilal) গিয়েও এশিয়ান ফুটবলের স্বাদ নিলেন না। মেসি খেলছেন মেজর লিগ সকারে (MLS)। এলএমটেন এখন ইন্টার মায়ামির (Inter Miami)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Man Utd) ও ইংল্যান্ডের (England) প্রাক্তন কিংবদন্তি ডেভিড বেকহ্যামের (David Beckham) ডাকে সাড়া দিয়েই মেসি আমেরিকায়। গত সোমবার মেসির হাতে আনুষ্ঠানিক ভাবে জার্সি তুলে দেওয়া হয়েছে। বৃষ্টিস্নাত অনুষ্ঠানে ক্লাবের মালিক বেকস তাঁকে 'আমেরিকার ১০ নম্বর' হিসাবে স্বাগত জানিয়েছেন। মেসি ভালোবাসা পেয়ে মোহিত। তিনি লিখলেন, 'যাঁরা গতকাল মাঠে এসেছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদ। বৃষ্টির জন্য পরিকল্পনা কিছুটা বদলে গেল। কিন্তু সবটাই অসাধারণ ছিল। মাঠে এসে আমাকে ভালোবাসার জন্য় সবাইকে ধন্য়বাদ। যে শিল্পীরা এই বৃষ্টিতেও পারফর্ম করলেন, তাঁদেরকেও ধন্যবাদ। দেখা হচ্ছে শুক্রবার।'

আরও পড়ুন: Cristiano Ronaldo: 'সৌদি লিগ অনেক ভালো'! মেসি মায়ামিতে আসতেই রোনাল্ডোর কটাক্ষ

মেসি আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করতে চলেছেন। লডারহিলের ডিআরভি পিএনকে স্টেডিয়াম দেখবে এলএম টেনের ম্যাজিক। লিগ কাপের হাত ধরে বিশ্বকাপ জয়ী কিংবদন্তির নতুন যাত্রা শুরু হচ্ছে। পিএনকে স্টেডিয়ামে ১৮ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। বলাই বাহুল্য যে, মেসি ম্যানিয়ায় কাঁপছে মায়ামি। তাঁর অভিষেক ম্য়াচের টিকিটের জন্য় বাজারে বিরাট চাহিদা। ভিয়াগোডটকমে ঢুকলে দেখা যাচ্ছে যে, ইন্টার মায়ামি বনাম ক্রুজ আজুল ম্যাচের আর কিছু টিকিটই পড়ে আছে ওয়েবসাইটে। ভারতীয় মুদ্রায় টিকিটের দাম শুরু হচ্ছে ২৫ হাজার ৪৮০ টাকা থেকে। সর্বোচ্চ টিকিটের দাম প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা। এমএলএসের ইতিহাসে এত দামে টিকিট কোনও দিনই বিক্রি হয়নি। এটাই মেসির মহিমা। জানা যাচ্ছে গতবছর লিগ কাপে ইন্টার মায়ামি ও বার্সেলোনা ম্যাচের টিকিট এর অর্ধেক দামেই বিক্রি হয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

পিএসজি-তে আসার আগেই মেসি তাঁর আগামীর রূপরেখা ছকে ফেলেছিলেন। আমেরিকার জীবন তাঁকে ভীষণ টানে। যার জন্য মেসি ফ্লোরিডার সানি আইলজ বিচ শহরে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের পুরো ১০ তলাটাই কিনে নিয়েছিলেন ৫ মিলিয়ন পাউন্ডে। স্প্যানিশ টিভি স্টেশন লা সেক্সটাতে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি পিএসজি-তে আসার আগে বলেছিলেন, 'আমি মার্কিন মুলুকে খেলতে চাই, ওখানকার জীবন ও লিগ, দুয়ের অভিজ্ঞতাই নিতে চাই। কিন্তু যেভাবে হোক না কেন আমি বার্সায় ফিরে আসব। এর বেশি কিছু ভাবছি না।' মেসির ইন্টার মায়ামিতে আসা ও মেজর লিক সকার খেলার চিন্তা ভাবনা অনেক আগেই করা।

আরও পড়ুন: WATCH | MS Dhoni: 'ও পাগল, এ তো বাইকের শোরুম'! মাহির সংগ্রহে থ প্রসাদ, পোস্ট করলেন ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

 

.