INDvsNZ: দলের স্বার্থে সব জায়গায় ব্যাট করতে রাজি Venkatesh Iyer

শুরু হল ভেঙ্কটেশ আইয়ারের পথ চলা। 

Updated By: Nov 17, 2021, 09:24 PM IST
INDvsNZ: দলের স্বার্থে সব জায়গায় ব্যাট করতে রাজি Venkatesh Iyer
জাতীয় টি-টোয়েন্টি দলের 'ক্যাপ' হাতে ভেঙ্কটেশ আইয়ার। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন: সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই তাঁর স্বপ্ন সফল হল। অবশেষে জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর সুযোগ পেলেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। জয়পুরের সওয়াই মান সিংহ স্টেডিয়ামে টসের আগেই এই মারকুটে অলরাউন্ডারের হাতে 'ক্যাপ' তুলে দেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। 

ভারতের (Team India) হয়ে অভিষেক ঘটানোর পরেই জানিয়ে দিলেন দলের স্বার্থে তিনি সব জায়গায় ব্যাট করতে রাজি। সম্প্রচারকারী চ্যানেলে ভেঙ্কটেশ বলেন, "দেশের অসংখ্য তরুণের মতো আমি ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন অবশেষে পূরণ হল। এ বার পারফরম্যান্স করতে চাই। টিম ম্যানেজমেন্ট যখন যে জায়গায় চাইবে সেখানেই ব্যাট করব।"  

 

 

আরও পড়ুন: Saurav Ganguly: বড় দায়িত্ব, ICC-র ক্রিকেট কমিটির চেয়ারম্যান হলেন BCCI সভাপতি

অধিনায়ক হিসেবে রোহিত রয়েছেন। ভরসা দেওয়ার জন্য রয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ভেঙ্কটেশ দুই তারকার সান্নিধ্য নিয়ে এগিয়ে যেতে চাইছেন। সেটাও জানিয়ে দিলেন সদ্য় ভারতীয় দলে সুযোগ পাওয়া এই অলরাউন্ডার। বললেন, "রোহিত ভাইয়ের কাছ থেকে 'ক্যাপ' পাওয়ার পর দারুণ অনুভূতি হচ্ছে। আর রাহুল স্যারের খেলা ছোটবেলা থেকে দেখেছি। এখন ওনার কোচিংয়ে খেলার সুযোগ পাচ্ছি। এটাই বড় প্রাপ্তি। সবাই ভরসা জুগিয়ে যাচ্ছে। তাই প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি হলে বাড়তি চাপ অনুভব করছি না।" 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.