প্রথম ম্যাচ হেরে চাপে, সিরিজ জিততে 'গুরু'র শরণাপন্ন শাস্ত্রী!

আশীর্বাদ নিতে হাজির হন গুরুর কাছে। তাঁর সঙ্গে ছিলেন শিখর ধাওয়ান।

Updated By: Nov 10, 2019, 12:02 PM IST
প্রথম ম্যাচ হেরে চাপে, সিরিজ জিততে 'গুরু'র শরণাপন্ন শাস্ত্রী!

নিজস্ব প্রতিবেদন : দূষণে জেরবার দিল্লিতে প্রথম ম্যাচে হার। বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের পারফরম্যান্স দেখে অনেকেই অবাক হয়েছিলেন। বোলিং বিভাগ চূড়ান্ত ব্যর্থ। ১৯ ওভারে খলিল আহমেদকে চারটি বাউন্ডারি মেরে জয় প্রায় নিশ্চিত করে ফেলে বাংলাদেশ। প্রথমবার ভারতের বিরুদ্ধে টি-২০ ম্যাচ জেতে মাহমুদউল্লাহর দল। আর বাংলাদেশের এই ম্যাচ জয় হয়ে ওঠে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর মাথা ব্যথার কারণ। ঘরের মাঠে ভাঙাচোরা বাংলাদেশ দলের কাছে সিরিজের প্রথম ম্যাচ হেরে কার্যত চাপ অনুভব করেন তিনি। কারণ, এর পর রাজকোটে দ্বিতীয় ম্যাচ জিতে বাংলাদেশ সিরিজ পকেটে পুরে ফেললে শাস্ত্রীর দলের চাপ আরও বাড়ত। তাই তিনি সিরিজ জয়ের জন্য আশীর্বাদ নিতে হাজির হন গুরুর কাছে। তাঁর সঙ্গে ছিলেন শিখর ধাওয়ান।

আজ সিরিজের শেষ ম্যাচে নামছে ভারত-বাংলাদেশ। সিরিজের ফল আপাতত ১-১। অর্থাত্, আজকের ম্যাচ ফাইনাল। রাজকোটে গত ম্যাচে রোহিত শর্মার দুরন্ত ইনিংসে ভর করে ভারত জিতেছে আট উইকেটে। জানা যাচ্ছে, দ্বিতীয় ম্যাচে নামার আগে সেই গুরুর শরণাপন্ন হয়েছিলেন শাস্ত্রী। বৃহস্পতিবার ম্যাচের আগে তিনি দেখা করে এসেছেন গুরু বাপা মোহান্ত স্বামীর সঙ্গে। দলের বেশ কয়েকজন ক্রিকেটারও শাস্ত্রীর সঙ্গে হাজির হয়েছিলেন সেই গুরুর আশ্রমে। স্বামী নারায়ণের মন্দির ভ্রমণে গিয়েছিলেন শাস্ত্রী, ধাওয়ানসহ আরও বেশ কয়েকজন। সেখানে বেশ কিছুক্ষণ বাপা মোহান্ত স্বামীর সঙ্গে সময় কাটান তাঁরা। আশীর্বাদ নেন। 

আরও পড়ুন-  'বালা'কে নকল করলেন গব্বর, ঝোপ বুঝে কোপ ভুবির

রবি শাস্ত্রী বাপা মোহান্ত স্বামীর সঙ্গে দেখা হওয়ার ছবি পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। তবে সিরিজ জয়ের জন্য আশীর্বাদ নিতে গিয়েছিলেন কি না সেই ব্যাপারে কিছুই বলেননি রোহিত শর্মাদের হেডস্যর। তবে ভারতের হার ও শাস্ত্রীর গুরুর কাছে যাওয়ার সময়কাল মিলে যাওয়ায় ঘটনাটি নিয়ে মজা করার সুযোগ পেয়েছেন নেটিজেনরা। শাস্ত্রী গুরুর সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন। তার নিচে অনেকেই ঠাট্টা-তামাশা শুরু করেছেন। 

.