'ঘরের মাঠেই খেলছি', ডারবানে প্রত্যয়ী বিরাট

ডারবানে এর আগে একটাই ম্যাচ খেলেছিলেন বিরাট কোহলি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অভিজ্ঞতা যে তাঁকে আলাদা করে উৎসাহ দেয়, সেকথাও স্বীকার করেছেন ভারত অধিনায়ক। টেস্ট সিরিজের শেষ ম্যাচ জয়ের পরে ওয়ানডে সিরিজেও জয়ের ধারা অব্যহত রাখতে পারবে ভারত, আশাবাদী বিরাট ব্রিগেড।

Updated By: Feb 1, 2018, 04:21 PM IST
'ঘরের মাঠেই খেলছি', ডারবানে প্রত্যয়ী বিরাট

নিজস্ব প্রতিবেদন: ঘরের মত পরিবেশ আর কোথাও হয় না, সবাই এটা বলে। আর বিদেশের মাটিতে এসে ঘরোয়া পরিবেশ পাওয়া তো 'চাঁদ ধরারই সামিল'। ম্যান্ডেলার দেশে এসে সেই বিরল চাঁদের নাগাল পেলেন ভারত অধিনায়ক। একদিনের সিরিজ শুরু হওয়ার আগে ডারবানকে 'নিজের ঘর' বলে দলকে বাড়তি অক্সিজেন জোগালেন বিরাট কোহলি। 

আরও পড়ুন- ৬০ টাকার ছুতোর মিস্ত্রি থেকে লাখপতি ক্রিকেটার, এটাই আইপিএল

ডারবানের পরিবেশ নিয়ে বিরাট বললেন, "এখানকার সমর্থন পেতে সবসময়ই ভাল লাগে। ডারবান এমনই এক জায়গা যা সবসময় ঘরোয়া পরিবেশের কথা মনে করিয়ে দেয়। আবহাওয়া থেকে শুরু করে গোটা পরিবেশই একেবারে দেশের মতো।" একই সঙ্গে ডারবানকে দরাজ সার্টিফিকেট দিয়ে বিরাট বললেন, "আমরা পৃথিবীর সব জায়গাতেই খেলেছি, তবে এখানকার সমর্থন আমাদের আলাদা করে উজ্জীবিত করে।" 

আরও পড়ুন- এবিডি'র চোটে বিরাট সুবিধা ভারতের

ডারবানের কিংসমিড ইতিমধ্যেই হাউসফুল। জোহানেসবার্গের ওয়ান্ডারর্সে ভারতের টেস্ট জয়ের দিনই কিংসমিডে'র টিকিট শেষ। ডারবানে ভারতীয় দলের খেলা দেখতে মুখিয়ে সবাই। খেলা শুরুর আগে তাই দর্শকদের সমর্থন পেতে ডারবানকে 'নিজের ঘর' বলে দরাজ সার্টিফিকেট দিয়ে রাখলেন বিরাটও। 

আরও পড়ুন- বিসিসিআইয়ের বিরুদ্ধে বিস্ফোরক রোহিত

উল্লেখ্য, এই ডারবানে এর আগে একটাই ম্যাচ খেলেছিলেন বিরাট কোহলি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অভিজ্ঞতা যে তাঁকে আলাদা করে উৎসাহ দেয়, সেকথাও স্বীকার করেছেন ভারত অধিনায়ক। টেস্ট সিরিজের শেষ ম্যাচ জয়ের পরে ওয়ানডে সিরিজেও জয়ের ধারা অব্যহত রাখতে পারবে ভারত, আশাবাদী বিরাট ব্রিগেড।

খেলার আরও খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ১১টায়   

.