IND vs BAN: '২৪ ঘণ্টারও...'! প্রথম টেস্টের আগেই বুক ভেঙেছে, ভারতীয় ক্রিকেটার কাঁদালেন নেটপাড়া

 Indian Cricketer Pens Emotional Note: ভারতীয় ক্রিকেটারের পোস্টে চোখে জল আসল নেটপাড়ার। কেরিয়ারের শুরুতেই সেটব্য়াক হয়েছে তাঁর!  

Updated By: Sep 23, 2024, 03:10 PM IST
IND vs BAN: '২৪ ঘণ্টারও...'! প্রথম টেস্টের আগেই বুক ভেঙেছে, ভারতীয় ক্রিকেটার কাঁদালেন নেটপাড়া
অভিনব মুকুন্দ জানালেন হৃদয়ভঙ্গের গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-বাংলাদেশ (IND vs BAN) মুখোমুখি হয়েছে দুই ম্য়াচের টেস্ট সিরিজে। এক দিন হাতে রেখেই চেন্নাইয়ে চারদিনে টেস্ট জিতে নিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। নাজমুল হোসেন শান্তর বাংলাদেশকে ভারত ২৮০ রানে হারিয়েছে। বাঘেরা লজ্জার হারে দিনের শেষে নিজেদের বিড়াল হিসেবে প্রমাণ করেছে। তবে চেন্নাই এখন অতীত। ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে শুরু হয়ে যাচ্ছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। আর ঠিক চেন্নাই টেস্টের আগেই বুক ভেঙেছে ভারতীয় ক্রিকেটার অভিনব মুকুন্দের (Abhinav Mukund)। তাঁর পোস্ট দেখে চোখ ভিজল নেটপাড়ার। 

আরও পড়ুন: রেকর্ড আর রেকর্ড... ইতিহাসে ভারতীয় ক্রিকেটের 'আন্না', ওয়ার্নকে ছুঁয়ে কুম্বলেকে মাত!

অভিনব মুকুন্দ এখন প্রাক্তন ক্রিকেটার। চেন্নাই টেস্টের হাত ধরেই ধারাভাষ্য়কার হিসেবে নতুন ইনিংস শুরু করেছেন তিনি। অভিনব তাঁর ইনস্টাগ্রামে ঠাকুমার ছবি পোস্ট করে লেখেন, '২৪ ঘণ্টাও হয়নি ঠাকুমাকে হারিয়েছি। আর এই পরিস্থিতিতেই জীবনে প্রথমবার অ্যাংকর হিসেবে লাইভ অনুষ্ঠানে বসে পড়েছিলাম। ক্রিকেটার থেকে এক্সপার্ট হয়ে এখন শো হোস্ট করছি। অবশ্য়ই নার্ভাস ছিলাম। তবে চিপকে ঘরের মতোই পরিবেশ পেয়েছি। এই চারটি দিন কাটিয়ে দিলাম। লোকাল বয় অশ্বিন নতুন উচ্চতা স্পর্শ করেছে। প্রয়াত শেন ওয়ার্নারে পাঁচ উইকেট নেওয়ার রেকর্ড স্পর্শ করেছে। পার্থিব প্যাটেল, তামিম ইকবাল ও সাবা করিমকে পাশে পেয়ে একটি ইংরেজি শো হোস্ট করলাম জিয়ো সিনেমার হয়ে। আমি সত্য়িই ভীষণ কৃতজ্ঞ। সঞ্চালক হিসেবে প্রথম টেস্ট উপভোগ করলাম। আশা করি আমার ঠাকুমা দেখেছেন। চিত্‍কারের মধ্য়েও শান্ত ছিলাম। এবার কানপুরের পথে।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

চেন্নাই টেস্টে সেরা হয়েছেন বিশ্বের এক নম্বর টেস্ট বোলার অশ্বিন । একাধিক রেকর্ডে ইতিহাস লিখেছেন ভারতীয় ক্রিকেটের 'আন্না'। ১১৩ রানের পাশাপাশি ৬ উইকেট নিয়ে অশ্বিন হয়েছেন ম্য়াচের সেরা। বুঝিয়ে দিয়েছেন ব্য়াটে-বলে তিনি সত্য়িই অতুলনীয়। ১০১টি টেস্টে অশ্বিনের ৭বার ৫ উইকেট নেওয়া হয়ে গেল। তিনি ছুঁয়ে ফেললেন কিংবদন্তি শেন ওয়ার্নকে। অজি স্পিন জাদুকরের লেগেছিল ১৪৫টি টেস্ট। সেই কথাই উল্লেখ করেছেন অভিনব।

আরও পড়ুন: কেন সাজিয়ে ছিলেন বাংলাদেশের ফিল্ডিং? জানালেন ঋষভ, গুরুর সঙ্গে তুলনায় ফোঁস!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.