Surya Sekhar Ganguly: কলকাতায় ফিরতে নাজেহাল সূর্যশেখর! বিমান সংস্থার চূড়ান্ত অব্যবস্থায় ক্ষুব্ধ দাবাড়ু

বিগত ১১ ঘণ্টায় সূর্যশেখর গঙ্গোপাধ্যায় একাধিক টুইট করে দুর্ভোগের পরিস্থিতি তুলে ধরেছেন!

Updated By: Feb 11, 2022, 05:09 PM IST
Surya Sekhar Ganguly: কলকাতায় ফিরতে নাজেহাল সূর্যশেখর! বিমান সংস্থার চূড়ান্ত অব্যবস্থায় ক্ষুব্ধ দাবাড়ু
এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত অব্যবস্থায় ক্ষুব্ধ সূর্যশেখর গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: আমস্টারডাম থেকে মুম্বই হয়ে কলকাতায় ফিরছিলেন সূর্যশেখর গঙ্গোপাধ্যায় (Surya Sekhar Ganguly)। বিদেশ থেকে ভারতে তিনি ফিরে আসেন মাত্র ৮ ঘণ্টায়। তবে দেশের মধ্যে এক শহর থেকে আকাশপথে অন্য শহরে আসতে চূড়ান্ত নাস্তানাবুদ হতে হচ্ছে গ্র্যান্ডমাস্টার দাবাড়ুকে। বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার চূড়ান্ত অব্যবস্থায় ক্ষুব্ধ সূর্যশেখর। বিগত ১১ ঘণ্টায় একের পর এক টুইট করে এয়ার ইন্ডিয়ার ওপর ক্ষোভ উগরে দিলেন তিনি। কুয়াশায় মুম্বই থেকে কলকাতায় বিমান অবতরণকে ঘিরেই সমস্যার সূত্রপাত। এয়ার ইন্ডিয়ার বিমানের চূড়ান্ত অব্যবস্থায় সূর্যশেখর ভুবনেশ্বরেই আটকে থাকলে। ফিরতে পারলেন না কলকাতায়।

আরও পড়ুন: Virat Kohli: অপ্রত্যাশিত লজ্জার একাধিক রেকর্ড কোহলির! বেজেই চলেছে ব্যর্থতার রিং টোন

সূর্যশেখর প্রথম টুইটে জানিয়ে ছিলেন যে, অবতরণ করতে না পেরে দু’বার বিমান ফিরে আসে। সূর্যশেখার জানান যে, রাত ৮টা ৫৫ মিনিটে থেকে ভোর ৫টা পর্যন্ত দু’বার ভুবনেশ্বরে বিমান নেমেছে। কলকাতা বিমানবন্দরে নামার আগের মুহূর্ত থেকেই দু’বার ফিরে আসতে হয়েছে। সূর্যশেখর অন্য একটি টুইটে এও লেখেন যে, যতক্ষণ না বিকল্প বিমানের ব্যবস্থা করবে এয়ার ইন্ডিয়া, ততক্ষণ তাঁকে থেকে যেতে হবে ভুবনেশ্বরেই।

সূর্যশেখর যাত্রীদের ক্ষোভের ছবিও টুইট করেন। তিনি পরিস্কার লিখে দেন যে, অন্য বিমান অনায়াসে কলকাতায় নামতে পারলেও এয়ার ইন্ডিয়ার বিমান নামতে পারছে না। কারণ সূর্যশেখরকে পাইলটই জানিয়েছেন যে, কুয়াশায় অবতরণ করানোর মতো দক্ষতা তাঁদের নেই। অন্যদিকে এই পরিস্থিতিতে খাবারও পাননি সূর্যশেখর। খুব খারাপ অভিজ্ঞতা থেকেই তিনি জানিয়েছেন যে, আর কখনও এয়ার ইন্ডিয়ার বিমানে তিনি যাতায়াত করবেন না। এমনকী শ্লেষাত্মক টুইটে তিনি লেখেন যে, ট্রেনে করে কলকাতায় ফিরলে তিনি আগে চলে আসতেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.