ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে থাকবেন না এই ভারতীয় বোলাররা!

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে সম্ভাবত দেখা যাবে না ভারতের স্পিনার ত্রয়ী অশ্বিন, জাদেজা এবং জয়ন্ত যাদবকে। মূলত, এই তিন স্পিনারের জন্যই টেস্ট সিরিজে ০-৪ ব্যবধানে ভারতের কাছে হেরেছে ইংরেজরা। কিন্তু আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা, একদিনের ম্যাচের সিরিজে সম্ভাবত তিনজনকেই বিশ্রাম দেওয়া হবে। কারণ, ইংল্যান্ডের বিরুদ্ধে সীমীত ওভারের সিরিজ শেষ হওয়ার পরই বাংলাদেশের বিরুদ্ধে একটি টেস্ট খেলবে ভারত। আর তারপরই ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত।

Updated By: Dec 26, 2016, 06:36 PM IST
ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে থাকবেন না এই ভারতীয় বোলাররা!

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে সম্ভাবত দেখা যাবে না ভারতের স্পিনার ত্রয়ী অশ্বিন, জাদেজা এবং জয়ন্ত যাদবকে। মূলত, এই তিন স্পিনারের জন্যই টেস্ট সিরিজে ০-৪ ব্যবধানে ভারতের কাছে হেরেছে ইংরেজরা। কিন্তু আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা, একদিনের ম্যাচের সিরিজে সম্ভাবত তিনজনকেই বিশ্রাম দেওয়া হবে। কারণ, ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষ হওয়ার পরই বাংলাদেশের বিরুদ্ধে একটি টেস্ট খেলবে ভারত। আর তারপরই ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত।

আরও পড়ুন দুর্নীতির শেষের শুরু, জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ওই কঠিন সিরিজে যাতে, কোনও ভারতীয় স্পিনার চোট না পান, সেইজন্যই এই তিন স্পিনারকে বিশ্রাম দিতে চান ভারতীয় দলের নির্বাচকরা। অশ্বিন, জাদেজা বিশ্রাম পাচ্ছেন, এটা প্রায় নিশ্চিত। জয়ন্ত যাদবকে রাখা হলেও রাখা হতে পারে অমিত মিশ্রার সঙ্গে। প্রসঙ্গত, অমিত মিশ্রা আবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ম্যান অফ দ্য সিরিজও হয়েছিলেন। ভারতের পেস বোলিংয়ের নেতৃত্ব দেবেন সম্ভাবত ইশান্ত শর্মা। সঙ্গে থাকবেন উমেশ যাদব, ভূবনেশ্বর কুমার। আর দলে থাকতে পারেন বর্ষীয়ান পেসার আশিস নেহরা।

আরও পড়ুন  আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে

.