সেরা ICC T20 World Cup আয়োজন করবে ভারত: Sourav Ganguly

বিসিসিআই (BCCI ) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) আশ্বস্ত করলেন যে, আইসিসি টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup) আয়োজন করবে ভারত। তার মতে ক্রিকেটের সেরা শো-পিস হবে দেশে। দেশ জুড়ে যেভাবে করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়েছে, তাতে করে অনেকেই মনে করেছিল যে, আইপিএল (IPL 2021) হয়তো ভারত থেকে সরতে পারে। কিন্তু  MI vs RCB ম্যাচ দিয়েই আইপিএলের শুভারম্ভ হয়ে গেল। সৌরভ জানাচ্ছেন যে, চলতি বছর অক্টোবর-নভেম্বর নাগাদই অনুষ্ঠিত হবে কুড়ি ওভারের ক্রিকেটের বিশ্বকাপ। 

Updated By: Apr 9, 2021, 10:43 PM IST
সেরা ICC T20 World Cup আয়োজন করবে ভারত: Sourav Ganguly

নিজস্ব প্রতিবেদন: বিসিসিআই (BCCI ) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) আশ্বস্ত করলেন যে, আইসিসি টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup) আয়োজন করবে ভারত। তার মতে ক্রিকেটের সেরা শো-পিস হবে দেশে। দেশ জুড়ে যেভাবে করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়েছে, তাতে করে অনেকেই মনে করেছিল যে, আইপিএল (IPL 2021) হয়তো ভারত থেকে সরতে পারে। কিন্তু  MI vs RCB ম্যাচ দিয়েই আইপিএলের শুভারম্ভ হয়ে গেল। সৌরভ জানাচ্ছেন যে, চলতি বছর অক্টোবর-নভেম্বর নাগাদই অনুষ্ঠিত হবে কুড়ি ওভারের ক্রিকেটের বিশ্বকাপ। 

অনিশ্চয়তার যাবতীয় মেঘ দূর করে দিয়েছেন সৌরভ। তিনি দ্য টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, "আমি আশাবাদী যে, আগামীতে সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। পুরো দমে ঘরোয়া ক্রিকেটও হবে। আমরা সেরা টি-২০ বিশ্বকাপ আয়োজন করব।" করোনা বিধি মেনে বায়ো-বাবলে থাকার জন্য প্লেয়ারদের ধন্য়বাদ দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি বলছেন, "সকল ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটার বিরাট কৃতিত্বের দাবিদার। তারা দীর্ঘ সময়ে বায়ো-বাবলে থেকেও অসাধারণ ক্রিকেট উপহার দিচ্ছেন।" 

.