জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে নামার আগে 'চার্জড' টিম ইন্ডিয়া

বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজে ব্যর্থতার পর জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত।স্টপ গ্যাপ অধিনায়ক অজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন ভারতের কাছে আইসিসি RANKING-এ নিজেদের দ্বিতীয় স্থান ধরে রাখাটা এক বড় চ্যালেঞ্জ। সিরিজ ৩-০ ব্যবধানে জিততে পারলে তবেই দ্বিতীয় স্থান ধরে রাখতে পারবে ভারতীয় দল। যদিও এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ রাহানে। 

Updated By: Jul 9, 2015, 07:17 PM IST
জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে নামার আগে 'চার্জড' টিম ইন্ডিয়া

ব্যুরো:বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজে ব্যর্থতার পর জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত।স্টপ গ্যাপ অধিনায়ক অজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন ভারতের কাছে আইসিসি RANKING-এ নিজেদের দ্বিতীয় স্থান ধরে রাখাটা এক বড় চ্যালেঞ্জ। সিরিজ ৩-০ ব্যবধানে জিততে পারলে তবেই দ্বিতীয় স্থান ধরে রাখতে পারবে ভারতীয় দল। যদিও এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ রাহানে। 

প্রথমবার আন্তর্জাতিক স্তরে দলকে নেতৃত্ব দিচ্ছেন মুম্বইয়ের এই ব্যাটসম্যান। কিন্তু তার জন্য কোনও আলাদা চাপ রয়েছে বলে মানতে নারাজ রাহানে। তিনি বলেন বাংলাদেশ সিরিজ থেকে তারা শিক্ষা নিয়েই খেলতে নামছেন। বিপক্ষ দলে যথেষ্ট ভালমানের ব্যাটসম্যান ও অলরাউন্ডার আছে। তবে তার দলের ক্রিকেটাররাও নিজেদের প্রমান করতে মরিয়া। এই সিরিজ রবিন উথাপ্পা, মনীশ পান্ডে, মুরলি বিজয়, মনীশ পান্ডেদের কাছে নিজেদের প্রমান করার সিরিজ। ফলে গোটা দলই চার্জড। এই ম্যাচে ভারতের প্রথম একাদশে থাকতে পারেন মুরলি বিজয়, রাহানে, মনীশ পান্ডে , মনোজ তেওয়ারি, রবিন উথাপ্পা, স্টুয়ার্ট বিনি, রায়াডু, হরভজন সিং, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার অথবা মোহিত শর্মা ও ধবল কুকার্নি। উল্টোদিকে পাকিস্তানের বিরুদ্ধে লড়াকু পারফরম্যান্সকে হাতিয়ার করে ভারতকে বেগ দিতে মরিয়া জিম্বাবোয়েও।

.