অনেকদিন পর ভুবনেশ্বর কুমারের দাপট আবার দেখা যাচ্ছে

দীর্ঘদিন ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যায়নি তাঁকে। তাঁর হাতের স্যুইং মিস করেছেন এ দেশের ক্রিকেটপ্রেমীরা। দেড় বছর পর টেস্ট দলে ফিরেই চমক দেখালেন ভুবনেশ্বর কুমার। বোঝালেন, তাঁকে দেখা না গেলও, তাঁর বোলিংয়ের ধার কমেনি একটুও। সেন্ট লুসিয়াতে ওয়েস্ট ইন্ডিজের পাঁচ উইকেট তুলে নিয়ে ভারতকে সুবিধাজনক জায়গায় নিয়ে গেছেন তিনিই। এর জন্য ফিটনেস বাড়ানোর জন্য লাগাতার ট্রেনিংকেই কৃতিত্ব দিলেন ভুবি।

Updated By: Aug 13, 2016, 08:29 PM IST
 অনেকদিন পর ভুবনেশ্বর কুমারের দাপট আবার দেখা যাচ্ছে

ওয়েব ডেস্ক: দীর্ঘদিন ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যায়নি তাঁকে। তাঁর হাতের স্যুইং মিস করেছেন এ দেশের ক্রিকেটপ্রেমীরা। দেড় বছর পর টেস্ট দলে ফিরেই চমক দেখালেন ভুবনেশ্বর কুমার। বোঝালেন, তাঁকে দেখা না গেলও, তাঁর বোলিংয়ের ধার কমেনি একটুও। সেন্ট লুসিয়াতে ওয়েস্ট ইন্ডিজের পাঁচ উইকেট তুলে নিয়ে ভারতকে সুবিধাজনক জায়গায় নিয়ে গেছেন তিনিই। এর জন্য ফিটনেস বাড়ানোর জন্য লাগাতার ট্রেনিংকেই কৃতিত্ব দিলেন ভুবি।

আরও পড়ুন রণবীর কাপুর গুগলে শেষবার কী সার্চ করেছেন জানেন?

এই নিয়ে টেস্ট কেরিয়ারে তৃতীয়বার পাঁচ উইকেট নিলেন ভারতের এই মিডিয়াম পেসার। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসের একটিমাত্র উইকেট এখনও পর্যন্ত পড়েছে। সেটি অবশ্য নিয়েছেন মহম্মদ সামি। খেলার স্কোর এখনও পর্যন্ত এরকম – ভারত ৩৫৩ এবং ৭ উইকেটে ২১৭ (ডিক্লেয়ার)। ওয়েস্ট ইন্ডিজ ২২৫ এবং এক উইকেটে ৪ রান।

আরও পড়ুন  বড়বাজারের একটি গোডাউন থেকে উদ্ধার হল ৬৫ কেজি সোনা!

.