India vs Nepal | Asia Cup 2023: আদৌ খেলা হবে! হলেই বা কোথায় কীভাবে দেখবেন, রইল সব খবরাখবর

India vs Nepal LIVE Pallekele weather updates: আদৌ ভারত-নেপাল ম্যাচ হবে নাকি সেই বৃষ্টিই খেলা খেলে দেবে! এই প্রতিবেদনে রইল সব আপডেট। জেনে নিন এক ক্লিকে।

Updated By: Sep 4, 2023, 01:45 PM IST
India vs Nepal | Asia Cup 2023: আদৌ খেলা হবে! হলেই বা কোথায় কীভাবে দেখবেন, রইল সব খবরাখবর
মাঠের এই ছবিই হয়তো দেখা যাবে আবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার 'মাদার অফ অল ব্যাটল' দিয়েই এশিয়া কাপের (Asia Cup 2023) অভিযান শুরু করেছিল টিম ইন্ডিয়া (Team India)। কিন্তু দফায় দফায় বৃষ্টিতে শেষ পর্যন্ত ম্য়াচ ভেস্তেই গিয়েছিল। শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে (Pallekele International Cricket Stadium)। বৃষ্টিস্নাত ক্যান্ডিতে প্রথমে ব্যাট করে, ভারত করে ২৬৬ রান। কিন্তু দ্বিতীয় ইনিংসে একটি বলও করা সম্ভব হয়নি। অবশেষে বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়ে গিয়ে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায়। পাকিস্তান চলে গিয়েছে সুপার ফোরে। আর কয়েক ঘণ্টা পরেই পাল্লেকেলেতে ফের ম্যাচ। এবার ভারত খেলবে নেপালের বিরুদ্ধে (India vs Nepal, Asia Cup 2023)। কিন্তু প্রশ্ন হচ্ছে আদৌ কি এই ম্যাচ হবে?

আরও পড়ুন: IND vs PAK | Asia Cup 2023: ভেস্তে গেল খেলা, তবুও লেখা হল ইতিহাস! যা অতীতে কখনও ঘটেনি

একাধিক আবহাওয়া সংক্রান্ত ওয়েবসাইটের রিপোর্ট বলছে যে, সোমবার সকালের দিকে ৮৯ শতাংশ ও সন্ধের দিকে ৬৮ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বলে দেওয়া যেতে পারে যে ভারত-পাক ম্যাচের পুনরাবৃত্তিই দেখা যাবে। যদি এদিন বৃষ্টিতে ম্য়াচ ধুয়ে যায়, তাহলে নেপাল ছিটকে যাবে এশিয়া কাপ থেকে। পাকিস্তানের পর ভারতও চলে যাবে সুপার ফোরে। এখন প্রশ্ন ম্যাচ আপনি কোথায় দেখতে পারবেন? টিভি-তে এই ম্যাচের সরাসরি সম্প্রচার করবে। মোবাইলে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে খেলা। এশিয়া কাপের ইতিহাসে এই প্রথমবার হাইব্রিড মডেলে টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। ভারত, পাকিস্তান, শ্রীলংকা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপাল অংশ নিয়েছে কাপযুদ্ধে। যুগ্মভাবে এশিয়ার সেরা হওয়ার লড়াই আয়োজন করছে গতবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও এশিয়া কাপের মূল আয়োজক পাকিস্তান। পাকিস্তানে হবে চারটি ম্যাচ ও দ্বীপরাষ্ট্রে হবে ন'টি ম্যাচ। গ্রুপ পর্যায়ের ম্যাচের পর খেলা গড়াবে সুপার ফোরে। সেখান থেকে ফাইনালে দুই দল।

ভারতের এশিয়া কাপের দল: রোহিত শর্মা, শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, ঈশান কিশান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি , মহম্মদ সিরাজ , কুলদীপ যাদব ও প্রসিদ্ধ কৃষ্ণা। স্ট্যান্ড-বাইতে রয়েছেন সঞ্জু স্যামসন।

আরও পড়ুন: India vs Pakistan Asia Cup 2023: বৃষ্টিতে সেই ভেস্তেই গেল খেলা, ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.