IRE vs IND: ২০-র বদলে খেলা ১২ ওভারের! ফ্যানরা দুষছেন আয়ারল্যান্ডের আবহাওয়াকে

ভারতীয় সময়ে রাত ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও খেলা শুরু হল রাত ১১.২০ মিনিটে। ২০-র বদলে ম্যাচ হবে ১২ ওভারের। প্রথম চার ওভার পাওয়ার প্লে।  

Updated By: Jun 26, 2022, 11:34 PM IST
IRE vs IND: ২০-র বদলে খেলা ১২ ওভারের! ফ্যানরা দুষছেন আয়ারল্যান্ডের আবহাওয়াকে
আয়ারল্যান্ডের আবহাওয়াই হয়ে গেল খলনায়ক!

নিজস্ব প্রতিবেদন: ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব ওরফে দ্য ভিলেজে ভারত-আয়ারল্যান্ড প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হয়েছে। কিন্তু নির্ধারিত সময় খেলাই শুরু করা গেল না। বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। আর সেটাই ঘটল। রবিবার দফায় দফায় বৃষ্টি হল। যার জন্য ম্যাচের ওভার যেমন কমল, তেমনই খেলা শুরুও হল দেরিতে। 

ভারতীয় সময়ে রাত ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও খেলা শুরু হল রাত ১১.২০ মিনিটে। ২০-র বদলে ম্যাচ হবে ১২ ওভারের। প্রথম চার ওভার পাওয়ার প্লে। ৩ জন বোলার ২ ওভার করে ও ২ জন বোলার ৩ ওভার করে বল করতে পারবে। দুই ইনিংসের মাঝে থাকবে ১০ মিনিটের ব্রেক। টস জিতে প্রথমে বল করছে ভারত এদিন। দেরিতে ম্যাচ শুরু হওয়ার জন্য ফ্যানরা দুষছেন আয়ারল্যান্ডের আবহাওয়াকে। টুইটারে হতাশা প্রকাশ করেছেন নেটিজেনরা।

আয়ারল্যান্ড: অ্য়ান্ড্রিউ ব্যালবিরনি (অধিনায়ক), পল স্টারলিং, গ্য়ারেথ ডিলানি, হ্যারি টেক্টর, লরক্যান টাকার, জর্ড ডকরেল, মার্ক আদায়ার, অ্য়ান্ড্রিউ ম্যাকব্রিন, ক্রেগ ইয়ং, জোশ লিটল ও কোনর অলফার্ট

ভারত: হার্দিক পাণ্ডিয়া (অধিনয়াক), ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, দীপক হুডা,  সূর্যকুমার যাদব,দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার (সহ অধিনায়ক), আবেশ খান, যুজবেন্দ্র চাহাল ও উমরান মালিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.