India vs England: শার্দুলের উপর রেগে গিয়ে চিৎকার করলেন Virat

কেন এমন কাণ্ড ঘটালেন ভারত অধিনায়ক?

Updated By: Mar 17, 2021, 08:19 PM IST
India vs England: শার্দুলের উপর রেগে গিয়ে চিৎকার করলেন Virat

নিজস্ব প্রতিবেদন:  ইংল্যান্ডে বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচ চলাকালীন মাঠেই মেজাজ হারালেন বিরাট কোহলি (Virat Kohli)। বাউন্ডারি লাইনে ফিল্ডিং-এ অতিরিক্ত সময় ব্যয় করার জন্য তুলোধোনা করলেন শার্দুল ঠাকুরকে (Shardul Thakur)। নিজের ভুল বুঝতে পেরে অধিনায়কের কাছে ক্ষমাও চেয়ে নেন ভারতীয় দলের মিডিয়াম পেসার। 

লক্ষ্য, মাত্র ১৫৭ রান। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তখন বিধ্বংসী মেজাজে ব্যাট করছেন ইংল্যান্ডের জস বাটলার এবং জনি বেয়ারস্টো। ১২ তম ওভারে স্কোয়ার লেগের দিকে শট নেন বেয়ারস্টো। মাঠের ওইদিকে বাউন্ডারি লাইনের কাছে ফিল্ডিং করছিলেন শার্দুল ঠাকুর (Shardul Thakur)। বলের কাছে পৌঁছতে কিছুটা দেরি করে ফেলেন তিনি। তার উপর আবার ওভার থ্রো! সেকারণে অতিরিক্ত একটি রান নিয়ে ফেলেন ইংল্যান্ডের দুই ব্যাটসম্যান। আর তাতেই বেজায় চটে যান বিরাট (Virat Kohli)। প্রায় সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে শার্দুলকে দু'চার কথা শুনিয়ে দেন তিনি।

 

আরও পড়ুন: ৮ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ UAEর এই দুই ক্রিকেটার

দ্বিতীয় ম্যাচে দূরন্ত কামব্যাকের পর, তৃতীয় টি-২০ ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছে ভারত। টসে হেরে প্রথমে ব্যাট করতে হয় বিরাট কোহলিদের। ওপেন করতে নেমে শূন্য রানে আউট হন কেএল রাহুল। এর কিছুক্ষণ পরেই প্যাভিলিয়নে ফেরেন ঈশান কিষানও। মাত্র ১৫ রান করেন রোহিত শর্মা। অধিনায়কের ৭৭ রানে ইনিংসের সৌজন্যেই ১৫৬ রান তোলে ভারত। রান তাড়া করতে নেমে ১০ বল বাকি থাকতেই জিতে যায় ইংল্যান্ড। মাত্র ২ উইকেট হারিয়ে প্রয়োজনীয় জয় ছিনিয়ে তারা। সিরিজে আপাতত ২-১ ব্যবধানে এগিয়ে ইংরেজরা। 

.