India vs England: রবিবার জিতে টি-২০ সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে মাঠে ভারত

ওপেনিংয়ে রোহিত ফিরলেও বাকি দল অপরিবর্তিত থাকারই সম্ভাবনা তবে মিডল অর্ডারে অভিষেক ঘটাতে পারেন সূর্যকুমার যাদব।

Updated By: Mar 14, 2021, 01:13 PM IST
India vs England: রবিবার জিতে টি-২০ সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে মাঠে ভারত

নিজস্ব প্রতিবেদন – টি-২০ সিরিজের প্রথম ম্যাচে একপেশেভাবে ইংল্যান্ডের কাছে হেরে খানিকটা চাপে ভারত। রবিবার দ্বিতীয় টি-২০তে জিতে সিরিজে সমতা ফেরানোই লক্ষ্য টিম ইন্ডিয়ার। প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে মাত্র ১২৪ রান তোলে ভারত। শ্রেয়স আইয়ারের ৪৮ বলে ৬৭ রানের ইনিংস ছাড়া ব্যর্থ হন সকলেই। ০ রানে আউট হন অধিনায়ক কোহলি। এছাড়াও রাহুল, ধাওয়ানসহ টপ-অর্ডারের সব ব্যাটসম্যানই ব্যর্থ হন।

রবিবারে একই মাঠে ফের নামতে চলেছেন কোহলিরা। প্রথম ম্যাচে ৬ জন বোলারকে নিয়ে মাঠে নামে ভারত। তবে ব্যাটসম্যানদের ব্যর্থতাতেই মূলত হারতে হয় তাদের। জোফ্রা আর্চার তিনটি ও মার্ক উড, বেন স্টোকস, ক্রিস জর্ডন ১টি করে উইকেট পান।

আরও পড়ুন - সন্ন্যাস নিলেন Dhoni? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নিউ লুক

তবে প্রথম ম্যাচে রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া নিয়ে ইতিমধ্যেই সমালোচিত হয়েছেন কোহলি। এই সিদ্ধান্তের বিরুদ্ধে মুখ খুলেছেন বীরেন্দ্র সেওয়াগ, গৌতম গম্ভীরের মত প্রাক্তনরা। তবে রবিবার প্রথম একাদশে রোহিত ফিরছেন বলেই খবর তবে কার জায়গায় তিনি খেলবেন তা নিশ্চিত নয়। শ্রেয়সের ৬৭ না থাকলে আরও বড় লজ্জার সামনে পড়তে পারতেন কোহলিরা।

ওপেনিংয়ে রোহিত ফিরলেও বাকি দল অপরিবর্তিত থাকারই সম্ভাবনা তবে মিডল অর্ডারে অভিষেক ঘটাতে পারেন সূর্যকুমার যাদব। তবে জয়ে ফিরতে হলে কোহলি, হার্দিকদের ছন্দে থাকা প্রয়োজন। উল্টোদিকে দলে সম্ভবত কোনো পরিবর্তন করছেন না ইংরেজ অধিনায়ক ইওন মর্গ্যান।

.