অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই বিরাটরা কত টাকা পাবেন জানেন?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই আইসিসির কাছ থেকে পুরস্কার হিসেবে প্রায় সাত কোটি টাকা পাবেন বিরাট কোহলিরা। এই মূহুর্তে ভারত আইসিসির টেস্ট ক্রমতালিকায় এক নম্বরে আছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে অন্তত একটি টেস্ট জিততে পারলেই টেস্ট RANKING-এ এক নম্বর স্থান ধরে রাখতে পারবে ভারত। পুণেতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট জিতে নিতে পারলেই বিরাট কোহলিরা আইসিসির পুরস্কার নিশ্চিত করে ফেলতে পারে।

Updated By: Feb 17, 2017, 09:58 AM IST
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই বিরাটরা কত টাকা পাবেন জানেন?

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই আইসিসির কাছ থেকে পুরস্কার হিসেবে প্রায় সাত কোটি টাকা পাবেন বিরাট কোহলিরা। এই মূহুর্তে ভারত আইসিসির টেস্ট ক্রমতালিকায় এক নম্বরে আছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে অন্তত একটি টেস্ট জিততে পারলেই টেস্ট RANKING-এ এক নম্বর স্থান ধরে রাখতে পারবে ভারত। পুণেতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট জিতে নিতে পারলেই বিরাট কোহলিরা আইসিসির পুরস্কার নিশ্চিত করে ফেলতে পারে।

আরও পড়ুন বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

কারন অস্ট্রেলিয়াকে এক নম্বর টেস্ট দলের তকমা পেতে গেলে ভারতের বিরুদ্ধে তিন-শূণ্য ব্যবধানে সিরিজ জিততে হবে। আর সেক্ষেত্রে চার টেস্টের সিরিজের প্রথম ম্যাচেই বিরাট কোহলিরা জিতে গেলে আইসিসির শীর্ষ স্থান নিয়ে অস্ট্রেলিয়ার আর কোনও লড়াইয়ের জায়গা থাকবে না।

আরও পড়ুন  অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান

.