ধোনি-কোহলির পর রবির প্রশংসায় বাংলার সামিও

২৯ জুলাই ভারতীয় দলের নয়া কোচ কে হবেন তা ঠিক করতে আলোচনায় বসছেন সচিন-সৌরভরা। সেদিনই ঠিক হয়ে যেতে পারে রবি শাস্ত্রীর ভবিষ্যতও। কারণ টম মুডির মতন কাউকে ভারতীয় দলের কোচ করা হলে আর শাস্ত্রীকে টিম ডিরেক্টরের পদে রাখবে কি না বিসিসিআই তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। কিন্তু পরামর্শদাতা কমিটির বৈঠকের আগে ধোনি-কোহলির সুরে রবি শাস্ত্রীর প্রশংসা করে সৌরভদের উপর খানিকটা চাপ বাড়িয়ে দিলেন তারই রাজ্যের ক্রিকেটার মহম্মদ সামি।

Updated By: Jul 19, 2015, 09:05 PM IST
ধোনি-কোহলির পর রবির প্রশংসায় বাংলার সামিও

ব্যুরো: ২৯ জুলাই ভারতীয় দলের নয়া কোচ কে হবেন তা ঠিক করতে আলোচনায় বসছেন সচিন-সৌরভরা। সেদিনই ঠিক হয়ে যেতে পারে রবি শাস্ত্রীর ভবিষ্যতও। কারণ টম মুডির মতন কাউকে ভারতীয় দলের কোচ করা হলে আর শাস্ত্রীকে টিম ডিরেক্টরের পদে রাখবে কি না বিসিসিআই তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। কিন্তু পরামর্শদাতা কমিটির বৈঠকের আগে ধোনি-কোহলির সুরে রবি শাস্ত্রীর প্রশংসা করে সৌরভদের উপর খানিকটা চাপ বাড়িয়ে দিলেন তারই রাজ্যের ক্রিকেটার মহম্মদ সামি।
                                     
সামিও মানছেন ভারতীয় দলের কোচের প্রয়োজন আছে। কিন্তু দেশী না বিদেশি কোচ দরকার তা সরাসরি বলতে চাননি। তাহলে কী রবিকেই পরবর্তী কোচ চেয়ে পরোক্ষে সওয়াল করছেন এই ভারতীয় বোলার? প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।

.