Virat Kohli | Rohit Sharma: 'ওর গড়, সেঞ্চুরি দেখুন'! বিরাটের লর্ডস ব্যর্থতার পর বললেন রোহিত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেই ২০১৯ সালে শেষবার একদিনের ক্রিকেটে শতরান করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। এরপর থেকে পঞ্চাশ ওভারের ফরম্যাটে তিন অঙ্কের রান নেই। স্বভাবতই আলোচনা তুঙ্গে। বিরাটের ব্যাটে কেন বড় রান নেই, এটাই যেন 'জাতীয় ইস্যু!' লর্ডসে ইংল্যান্ডকে হারিয়ে সিরিজ জিততে হলে, কোহলির 'বিরাট' উইলো কিন্তু ভরসা হয়ে দাঁড়াতেই পারত। কিন্তু সেটা আর হল কোথায়!

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও বেশি দূর এগিয়ে যেতে পারেননি বিরাট। ২৫ বলে ১৬ রান করে আউট হন তিনি। ইংল্যান্ডের ২৪৬ রান তাড়া করতে নেমে ভারত গুটিয়ে যায় মাত্র ১৪৬ রানে। তিন ম্যাচের চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারত ১০ উইকেটে জিতেছিল। কিন্তু লর্ডসে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ইংরেজরা ১০০ রানে জিতে সিরিজ ১-১ করেছে। বিরাটের পাশে ফের দাঁড়ালেন ক্যাপ্টেন রোহিত শর্মা ( Rohit Sharma)। ভারত অধিনায়ক জানিয়ে দিলেন যে, বিরাট কঠিন সময়ে দল রয়েছে তাঁর পাশে।

"বিরাট প্রচুর ম্যাচ খেলেছে। ও বহু বছর ধরে খেলে আসছে। গ্রেট ব্যাটসম্যান। ওর কোনও আশ্বাসের প্রয়োজন নেই। আমি বিগত সাংবাদিক বৈঠকেও বলেছি যে, ফর্মের ওঠা-নামা থাকে। এটা ক্রিকেটারের কেরিয়ারে থাকবেই। আমি শুধু বলতে পারি যে, বিরাট প্রচুর রান রয়েছে, বহু বছর খেলে অনেক ম্যাচ জিতিয়েছে। ওর ঘুরে দাঁড়াতে শুধু একটি বা দু'টি ভাল ইনিংস প্রয়োজন। আমার মনে হয় যারা ক্রিকেট ফলো করে, তাদের ভাবনাও আমার মতোই।"

রোহিত জানিয়েছেন যে, কোহলির অফ- ফর্ম নিয়ে তাঁদের কথা হয়। এই প্রসঙ্গে রোহিতের সংযোজন, "আমরা এই বিষয় নিয়ে কথা বলি। কিন্তু এটাও আমরা বুঝি যে, কখন এগুলো নিয়ে কথা বলতে হয়। আমরা সকল প্লেয়ারের পারফরম্যান্সের ওঠা-নামা দেখেছি। কিন্তু প্লেয়ারের কোয়ালিটি কখনই পড়ে যায় না। এটা মাথায় রাখতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। বিরাটের গড়, সেঞ্চুরি দেখুন। ওর বিরাট অভিজ্ঞতা। প্লেয়ারের জীবনে মন্দা আসে। এমনকী ব্যক্তিগত জীবনেও মন্দা চলে।"  অন্য়দিকে বিরাট ভাল সময় দেখবেন বলেই টুইট করেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও। তিনি বলছেন, এই কঠিন সময় কেটে যাবে।

আরও পড়ুন: Babar Azam | Virat Kohli: সমালোচনায় বিদ্ধ বিরাট! পাশে দাঁড়ালেন বাবর

আরও পড়ুনSachin Tendulkar and Sourav Ganguly | ENG vs IND: ফের একবার মাঠে দুই ওপেনার সচিন-সৌরভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta)
 

 

English Title: 
India captain Rohit Sharma defends Virat Kohli
News Source: 
Home Title: 

ওর গড়, সেঞ্চুরি দেখুন'! বিরাটের লর্ডস ব্যর্থতার পর বললেন রোহিত

Virat Kohli | Rohit Sharma: 'ওর গড়, সেঞ্চুরি দেখুন'! বিরাটের লর্ডস ব্যর্থতার পর বললেন রোহিত
Caption: 
কোহলির পাশেই আছেন রোহিত
Yes
Is Blog?: 
No
Section: