নরেন্দ্র মোদীর জন্য সরল ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ

বিসিসিআই-এর পক্ষ থেকে দুই ক্রিকেট অ্যাসোসিয়েশনকে ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছ।

Updated By: Feb 2, 2019, 05:39 PM IST
নরেন্দ্র মোদীর জন্য সরল ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ

নিজস্ব প্রতিনিধি : চলতি মাসেই টি-২০ এ একদিনের সিরিজ খেলতে ভারতে আসছে অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম টি-২০ ম্যাচ আয়োজনের কথা ছিল বেঙ্গালুরুতে। কিন্তু খবর যা, প্রথম টি-২০ আর বেঙ্গালুরুতে আয়োজিত হচ্ছে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্যই এই ম্যাচ সরানো হচ্ছে বেঙ্গালুরু থেকে। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে, বেঙ্গালুরুর বদলে ম্যাচ অনুষ্ঠিত হবে বিশাখাপত্তনমে। ২৪ ফেব্রুয়ারি সিরিজের প্রথম ম্যাচ।

আরও পড়ুন-  ফিল্ডিংয়ের জন্য ম্যাচের সেরা পুরস্কার, প্রথা ভেঙে রেকর্ড গড়লেন মিলার

২৭ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় টি-২০ হবে বেঙ্গালুরুতে। ২৪ ফেব্রয়ারি বেঙ্গালুরুতে এরো ইন্ডিয়া শো রয়েছে। সেখানে উপস্থিত থাকার কথা প্রধানমন্ত্রীর। ফলে পুলিশ কমিশনারের তরফে কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রীর সফরের জন্য নিরাপত্তায় থাকবেন বেশিরভাগ পুলিসকর্মী। ফলে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের নিরাপত্তা সুনিশ্চিত করা তাদের পক্ষে সম্ভব হবে না। এর পর কর্ণাটক ও অন্ধ্রপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন বিসিসিআইকে জানিয়ে প্রথম ও দ্বিতীয় ম্যাচ আয়োজনের ভার নিজেদের মধ্যে আদান-প্রদান করে নেয়। 

আরও পড়ুন-  পাণ্ডিয়া-কাণ্ড দাগ কাটেনি, ভারতীয় ক্রিকেটারদের ভদ্র বলে সার্টিফিকেট আইসিসির

বিসিসিআই-এর পক্ষ থেকে দুই ক্রিকেট অ্যাসোসিয়েশনকে ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছ। তবে ভারতীয় বোর্ডের তরফে এখনও পাকাপাকি কিছউ জানানো হয়নি। বোর্ড এই ব্যাপারে কোনও বিরোধিতা করবে না বলেই সূত্রের খবর। ভারতের বিরুদ্ধে দুটি টি-২০ ও পাঁচটি একদিনের ম্যাচ খেলতে আসবে অস্ট্রেলিয়া। ২০১৯ বিশ্বকাপের আগে অজিদের বিরুদ্ধে এই সিরিজকে বাড়তি গুরুত্ব দিচ্ছে টিম ইন্ডিয়া। বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে এই সিরিজকে ধরছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

.