শেষ আন্তর্জাতিক ম্যাচে Suranga Lakmal! হৃদয় ছুঁলেন Rahul Dravid-Virat Kohli

জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলছেন সুরঙ্গা লাকমল (Suranga Lakmal)।

Updated By: Mar 14, 2022, 01:29 PM IST
শেষ আন্তর্জাতিক ম্যাচে Suranga Lakmal! হৃদয় ছুঁলেন Rahul Dravid-Virat Kohli
লকমলকে শুভেচ্ছা দ্রাবিড়-কোহলির

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার পেসার সুরঙ্গা লকমল (Suranga Lakmal) গত মাসেই জানিয়ে দিয়েছেন যে, ভারতের বিরুদ্ধে খেলেই তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানাবেন। ৩৫ বছরের ক্রিকেটার শ্রীলঙ্কার হয়ে তাঁর দীর্ঘ ১৩ বছরের কেরিয়ারে ইতি টানবেন। লকমলকে তাঁর ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা জানালেন ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium) ভারত-শ্রীলঙ্কা চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের (IND vs SL Pink Ball Test) দ্বিতীয় দিন শেষ হওয়ার পরেই দ্রাবিড়-কোহলি সাজঘরে যাওয়ার পথে লকমলকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান। সেই ভিডিও বিসিসিআই (BCCI) টুইট করেছে। লকমল দেশের হয়ে ৬৯টি টেস্ট (১৭০টি উইকেট ও ৯২৮ রান), ৮৬টি একদিনের ম্যাচ (১০৯টি উইকেট, ২৪৪ রান) ও ১১টি টি-২০ ম্য়াচ (৮ উইকেট ও ৭ রান) খেলেছেন।

দ্রাবিড়-কোহলির এই আচরণ সোশ্য়াল মিডিয়ায় ফ্যানদের মন জয় করে নিয়েছে। বেঙ্গালুরু টেস্টে দ্বিতীয় দিনের শেষে চালকের আসনে টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসের ২৫২ করার পর দ্বিতীয় ইনিংসে ভারত ৯ উইকেটে ৩০৩ করে ইনিংস ডিক্লেয়ার করে। রোহিত শর্মারা (Rohit Sharma) টিম ৪৪৭ রানে লিড নেয়। দ্বিতীয় ইনিংসে শ্রীলঙ্কা ১ উইকেট হারিয়ে ২৮ রান করেছে। ৪১৯ রানে পিছিয়ে দিমুথ করুণারত্নের (Dimuth Karunaratne) দল। দ্বিতীয় টেস্ট জেতার জন্য ভারতের দরকার আর ৯ উইকেট। হাতে আছে এখনও পুরো তিনটি দিন। কোনও অঘটন না ঘটলে ভারত এই টেস্টও জিতে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করবে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Virat Kohli: মাঠে ঢুকে 'ঘরের ছেলে'র সঙ্গে সেলফি অনুরাগীদের-Watch

আরও পড়ুন:  India vs Sri Lanka, 2nd Test, Day 2: দ্বিতীয় দিনের শেষেই টেস্ট জয়ের গন্ধ পাচ্ছে ভারত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.