IND vs AUS : অজিদের বিরুদ্ধে নামার আগে কেমন হল কোহলির নতুন হেয়ার স্টাইল? ছবিতে দেখুন

IND vs AUS : রবিবার মোহালিতে পৌঁছে গিয়েছেন কিং কোহলি। তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বিরাটের চুল কাটার একটি ভিডিয়ো।

Updated By: Sep 18, 2022, 02:11 PM IST
IND vs AUS : অজিদের বিরুদ্ধে নামার আগে কেমন হল কোহলির নতুন হেয়ার স্টাইল? ছবিতে দেখুন
কেমন হল বিরাটের নতুন লুক! দেখে নিন।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপের (Asia Cup 2022) ব্যর্থতা এখন অতীত। ২০ সেপ্টেম্বর থেকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup) প্রস্তুতি শুরু করতে মাঠে নামছে টিম ইন্ডিয়া (Team India)। অস্ট্রেলিয়ার (IND vs AUS) বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলেই বিশ্বকাপের প্রস্তুতি ঝালিয়ে নিতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) দল। তবে এই সিরিজ শুরুর আগে ক্রিকেটভক্তদের নজর শুধু একজনের দিকে শুধু বিরাট কোহলি (Virat Kohli)। এশিয়া কাপে দুরন্ত পারফরম্যান্সের পরে তিনি কেমন ব্যাটিং করেন, সে দিকে তাকিয়ে রয়েছে ক্রিকেটমহল। তবে শুধুমাত্র তাঁর ব্যাটিং নয়, ভক্তদের আলোচনার কেন্দ্রে রয়েছে তাঁর নতুন হেয়ারস্টাইলও।

 

Virat Kohli

রবিবার মোহালিতে পৌঁছে গিয়েছেন কিং কোহলি। তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বিরাটের চুল কাটার একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো পোস্ট করে স্টাইলিস্ট রশিদ সালমানি লিখেছেন, 'কিং কোহলির নতুন হেয়ারস্টাইল।' ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের সেই ছবি দেখে বেশ খুশি তাঁর ভক্তকুল। মোহালিতে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছে বিরাটকে। 

আরও পড়ুন: Mohammed Shami, IND vs AUS: শামির বদলে আচমকাই উদয় এই পেসারের! তিন বছর আগে খেলেছেন শেষ টি-২০

আরও পড়ুন: Venkatesh Iyer : কেমন আছেন ভেঙ্কটেশ? টুইটারে কী বার্তা দিলেন মারকুটে ব্যাটার?

 

সামনে অনেক ক্রিকেট। ঘরের মাঠে সিরিজ শুরু হওয়ার আগে স্বামী বিরাটের জন্য বিশেষ বার্তা দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ইনস্টাগ্রামে যুগলের একটি ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, 'তোমাকে খুব মিস করছি।' আসলে এশিয়া কাপের পরে কিছুদিনের জন্য ছুটি কাটাতে লন্ডনে গিয়েছিলেন বিরুষ্কা। সেখান থেকে ফিরে এসে দুজনেই যে যার কাজে ব্যস্ত হয়ে পড়ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.