IND vs AUS, 2nd T20I: কুড়ির বদলে আট ওভারের ম্যাচ! অজিরা ভারতকে টার্গেট দিল ৯১

টস জিতে রোহিত শর্মার (Rohit Sharma) ভারত ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল অস্ট্রেলিয়াকে। অ্যারন ফিঞ্চ (Aaron Finch) অ্যান্ড কোং প্রথমে ব্যাট করে ৮ ওভারে তুলল 

Updated By: Sep 23, 2022, 10:29 PM IST
IND vs AUS, 2nd T20I: কুড়ির বদলে আট ওভারের ম্যাচ! অজিরা ভারতকে টার্গেট দিল ৯১
উইকেট নেওয়ার পর অক্ষরকে শুভেচ্ছা রোহিতের

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নাগপুরে শুক্রবার ভারত-অস্ট্রেলিয়া ( India vs Australia, 2nd T20I) তিন ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে। বৃষ্টির জন্য ভেজা মাঠের কারণে এদিন কুড়ির বদলে চলছে আট ওভারের খেলা। টস জিতে রোহিত শর্মার (Rohit Sharma) ভারত ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল অস্ট্রেলিয়াকে। অ্যারন ফিঞ্চ (Aaron Finch) অ্যান্ড কোং প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ৮ ওভারে তুলল ৯০।

দ্রুত রান তোলার জন্য অস্ট্রেলিয়ার হয়ে মারকাটারি মেজাজে ওপেন করতে নামেন অধিনায়ক ফিঞ্চ ও ক্যামেরন গ্রিন। কিন্তু দ্বিতীয় ওভারের তৃতীয় বলে ফিরে যান বিধ্বংসী গ্রিন। বিরাট কোহলির অসাধারণ থ্রো-ধরে অক্ষর রান আউট করেন গ্রিনকে। ৪ বলে ৫ রান করে ফেরেন তিনি। এরপর ব্যাক-টু-ব্যাক উইকেট হারায় অস্ট্রেলিয়া। গ্লেন ম্যাক্সওয়েল (০) ও টিম ডেভিডকে (২) ক্লিন বোল্ড করে দেন অক্ষর। চার ওভারের মধ্যে ৩১ রানে তিন উইকেট হারিয়ে ফেলে ক্যাঙারু বাহিনী। এরপর ১৫ বলে ৩১ করে ফিঞ্চ বোল্ড হয়ে যান জসপ্রীত বুমরার বলে। শেষ তিন ওভারে ব্যাট হাতে দাপট দেখান ম্যাথিউ ওয়েড। ২০ বলে অপরাজিত ৪৩ রানের ইনিংস খেলেন তিনি। ছয়ে নেমে স্মিথ ৫ বলে ৮ রান করেন। ৮ ওভারে ভারতকে জেতার জন্য ৯১ রানের টার্গেট দিয়ে ফেলে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন: IND vs AUS, 2nd T20I: খেলা হবে...তবে কুড়ির বদলে আট ওভারের ম্যাচ নাগপুরে!

এদিন আন্তর্জাতিক প্রত্যাবর্তন করলেনম বুমরা। ছাপ রাখলেন মাঠে নেমেই। ২ ওভারে ২৩ রান দিয়ে তুলে নিলেন ১ উইকেট। হার্দিক পাণ্ডিয়া ১ ওভার বল করে দিয়েছেন ১০ রান। যুজবেন্দ্র চাহালও এক ওভার করলেন। ১২ রান খরচ করলেন তিনি। কোনও উইকেট পাননি। অক্ষর যথারীতি নিজের কাজটা করে দিলেন। ২ ওভারে ১৩ রান করে তুলে নিলেন ২ উইকেট। তবে হর্ষল প্যাটেলকে সবচেয়ে বেশি রান দিলেন এদিন। নির্দিষ্ট কোটারক ২ ওভার বল করলেন। কোনও উইকেট তো পেলেনই না, উল্টে দিলেন ৩২ রান। 

এই ম্যাচের প্লেয়িং কন্ডিশনে রয়েছে: ১) প্রথম ইনিংস: রাত ৯টা ৩০ মিনিট-১০টা ০৪ মিনিট, ২) বিরতি: রাত ১০টা ০৪ মিনিট-১০টা ১৪ মিনিট, ৩) দ্বিতীয় ইনিংস: রাত ১০টা ১৪ মিনিট-১০টা ৪৮ মিনিট, ৪) পাওয়ার প্লে ২ ওভার বরাদ্দ, ৫) প্রতি বোলার সর্বাধিক ২ ওভার বল করতে পারবেন, ৬) স্লো ওভার রেটের জন্য কোনও পেনাল্টি ধার্য হবে না, ৭) থাকছে না ড্রিঙ্কস ব্রেকও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.