IND vs AFG 3rd T20I Live Streaming: নিয়মরক্ষার আফগান দ্বৈরথ, কখন কোথায় কীভাবে দেখবেন খেলা? জানুন বিশদে

India vs Afghanistan 3rd T20I, Live Telecast: ভারত বনাম আফগানিস্তানের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আর কিছুক্ষণের মধ্যে। এই প্রতিবেদন পড়ে জানুন ম্য়াচ দেখার সব রাস্তা।

Updated By: Jan 17, 2024, 04:34 PM IST
IND vs AFG 3rd T20I Live Streaming: নিয়মরক্ষার আফগান দ্বৈরথ, কখন কোথায় কীভাবে দেখবেন খেলা? জানুন বিশদে
নেট অনুশীলনে ভারতের তরুণতুর্কীরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই শুরু ভারত-আফগানিস্তান তৃতীয় তথা সিরিজের শেষ টি-২০ ম্য়াচ। রোহিত শর্মা অ্যান্ড কোং ইতিমধ্যেই সিরিজ ২-০ জিতে নিয়েছে। রোহিতরা অবশ্য়ই চাইবেন আফগানদের চুনকাম করতে। অন্য়দিকে ইব্রাহিম জদরান চাইবেন শেষ ম্য়াচ জিতে, মুখরক্ষা করে দেশে ফিরতে। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা। আর এই ম্য়াচেই অনন্য ইতিহাসের হাতছানি ভারতের সামনে। এই প্রতিবেদন পড়ে জানুন নিয়মরক্ষার আফগান দ্বৈরথ, কখন কোথায় কীভাবে দেখবেন।

আরও পড়ুন: BCCI: দুই তরুণের বদলে যাচ্ছে জীবন, বাম্পার পুরস্কার বোর্ডের, বিশ্বকাপেও জায়গা নিশ্চিত!

কবে ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ খেলবে?

১৭ জানুয়ারি ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ খেলবে।

কোথায় ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ খেলবে? 

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ খেলবে।

কখন ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ শুরু হবে?

সন্ধে ৭টা থেকে শুরু হবে ভারত-আফগানিস্তান প্রথম টি২০ ম্যাচ। প্রথামাফিক ৩০ মিনিট আগে কয়েন টস।

ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ টিভিতে কোথায় দেখা যাবে?

ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ টিভিতে Sports 18 সম্প্রচার করবে।

ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ অনলাইনে কোথায় স্ট্রিম করে দেখা যাবে?

ভারত-আফগানিস্তান তৃতীয় টি-২০ ম্যাচ অনলাইনে স্ট্রিম করবে Jiocinema 

টিম ইন্ডিয়া সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শিবম দুবে, রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়াল, জীতেশ শর্মা (উইকেটরক্ষক), অর্শদীপ সিং, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, মুকেশ কুমার ও ওয়াশিংটন সুন্দর।

আফগানিস্তানের সম্ভাব্য একাদশ: ইব্রাহিম জদরান (অধিনায়ক), আজমতুল্লাহ উমরজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), করিম জনাত, নাজিবুল্লাহ জাদরান, মহম্মদ নবি, নবীন-উল-হক, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, গুলবদিন নইব ও রেহমত শাহ

ভারত বনাম আফগানিস্তান পিচ রিপোর্টেও একবার চোখ রাখা যাক। এম চিন্নাস্বামী স্টেডিয়ামের পিচ বরাবরই পাটা, এখানে বাউন্ডারি ছোট, যার ফলে এই মাঠ ব্য়াটারদের স্বর্গরাজ্য। সহজেই রান আসে ব্য়াটে। সম্প্রতি খেলা ম্যাচের কথা যদি ধরা হয়, তাহলে বলতে হবে ভারত-অস্ট্রেলিয়ার কথা। ভারত খুব সহজেই অজিদের বিরুদ্ধে ১৬০ রানের লক্ষ্য তাড়া করেছিল। এই সময়ের মধ্যে ধীরগতির বোলাররা দুই ইনিংসেই দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। এই মাঠে এখনও পর্যন্ত মোট ৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্য়াচ হয়েছে, প্রথমে ব্য়াট করা দল তিনবার জিতেছে। রান তাড়া করে জেতার সংখ্য়া নয়।

আরও পড়ুন: IND vs AFG: ইতিহাসের দরজায় ভারত, মুছে যাবে পাকিস্তানের নাম, রোহিতদের সামনে বিশ্বরেকর্ড

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.