Virat Kohli VS Babar Azam: বিরাটের থেকে অনেক এগিয়ে বাবর! কাপ যুদ্ধের আগে ইমরানের বোমা

বিরাট ও বাবরকে নিয়ে গোটা ক্রিকেটবিশ্ব দ্বিধাবিভক্ত। দুই দেশের দুই তারকার সম্পর্কও বেশ ভালো। বিরাট তাঁর ফর্ম হারানোর সময় তাঁকে নিয়ে তীব্র সমালোচনা হচ্ছিল। সেই কঠিন সময় বিরাটের পাশে এসে দাঁড়িয়েছিলেন বাবর।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 14, 2023, 05:40 PM IST
Virat Kohli VS Babar Azam: বিরাটের থেকে অনেক এগিয়ে বাবর! কাপ যুদ্ধের আগে ইমরানের বোমা
বিরাটকে পিছনে ফেলে দেবেন বাবর! এমনটাই দাবি ইমরানের।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্ব টেস্ট ফাইনালের (ICC World Test Championship Final 2023) খারাপ ফর্মের জন্য ইতমধ্যেই 'ফ্যাব ফোর' থেকে অনেকটাই পিছিয়ে গিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। জো রুট (Joe Root), কেন উইলিয়ামসন (Kane Williamson), জো রুটের (Joe Root) সঙ্গে টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকাকে হুঙ্কার দিচ্ছেন বাবর আজম। সব ফরম্যাটেই বিরাটকে কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলে দিচ্ছেন পাকিস্তানের (Pakistan) অধিনায়ক। আর তাই এবার বিশ্বকাপের আগে বিরাটকে কটাক্ষ করে বোমা ফাটালেন ইমরান খান (Imran Khan)। ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী প্রাক্তন পাক অধিনায়কের দাবি, ভবিষ্যতে বিরাটকে ছাপিয়ে যাবেন বাবর। সেই দক্ষতা এবং ক্ষমতা দুই-ই আছে বাবরের। 

ইমরান বলছিলেন, "সাম্প্রতিককালে ক্রিকেট আমি আর দেখিনা। কিন্তু আমার বিশ্বাস দক্ষতা এবং মানের দিক থেকে বিরাট কোহলি আর বাবর আজম সমান সমান। ওদের মধ্যে পার্থক্য নেই। বাবর আজম ছাপিয়ে যেতে পারে বিরাটকেও। ও কিন্তু ততটাই ভালো।" 

আরও পড়ুন: EXCLUSIVE, Sushant Singh Rajput: সুশান্তের মধ্যে লুকিয়ে থাকা ধোনিকে চিনেছিলেন কিরণ মোরে, কিন্তু কীভাবে?

আরও পড়ুন: EXCLUSIVE, Sushant Singh Rajput And MS Dhoni: সুশান্তের মৃত্যুতে খুব ভেঙে পড়েছিলেন মাহি, জানালেন ধোনির বায়োপিকের পরিচালক নীরজ পান্ডে

বিরাট ও বাবরকে নিয়ে গোটা ক্রিকেটবিশ্ব দ্বিধাবিভক্ত। দুই দেশের দুই তারকার সম্পর্কও বেশ ভালো। বিরাট তাঁর ফর্ম হারানোর সময় তাঁকে নিয়ে তীব্র সমালোচনা হচ্ছিল। সেই কঠিন সময় বিরাটের পাশে এসে দাঁড়িয়েছিলেন বাবর। গত বছর এশিয়া কাপ চলার সময় বিরাটের মুখে পাক তারকার প্রশংসাও শোনা যায়। সেই সময় 'কিং কোহলি' বলেছিলেন, "বাবর খুব ভালো ব্যাটার। ওর সঙ্গে আমার কথাবার্তাও হয়। বাবর আমার থেকে বয়সে ছোট হলেও আমাদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধা রয়েছে।" 

সামনেই এশিয়া কাপ। এরপর ভারতের মাটিতে আয়োজিত হতে চলা বিশ্বকাপে খেলতে আসবে পাকিস্তান। তখন দুই মহাতারকার মধ্যে কে কাকে টেক্কা দেন, সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.