মারধরের ছবি ও ভিডিয়ো ভাইরাল! কুস্তিগির সাগর হত্য়াকাণ্ডে আরও বিপাকে Sushil Kumar

ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে।

Updated By: May 28, 2021, 09:57 AM IST
মারধরের ছবি ও ভিডিয়ো ভাইরাল! কুস্তিগির সাগর হত্য়াকাণ্ডে আরও বিপাকে Sushil Kumar

নিজস্ব প্রতিবেদন: কুস্তিগির সাগর ধনখড় (Sagar Dhankar) হত্যাকাণ্ডে এবার আরও বিপাকে কিস্তিগির সুশীল কুমার (Sushil Kumar)। ৪ মে, যেদিন সাগরের উপর হামলা হয়, সেদিন ঠিক কী ঘটেছিল? সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ছবি ও ভিডিয়ো এবং যার ফলে এবার বিতর্ক তুঙ্গে। 

ছবি ও ভিডিয়োটিতে দেখা যাচ্ছে মাটিতে পড়ে রয়েছেন এক ব্যক্তি এবং হাতে লাঠি হাতে তাঁকে ঘিরে মারধর রয়েছেন কয়েকজন। এই ছবি ও ভিডিয়ো ভাইরাল হতেই একাংশ দাবি করেছে, মাটিতে পড়ে থাকা ওই ব্যক্তি কুস্তিগির সাগর ধনখড় (Sagar Dhankar) এবং লাঠি হাতে তাঁকে মারধর রয়েছেন অলিম্পিক মেডেল জয়ী কুস্তিগির সুশীল কুমার (Sushil Kumar) ও তাঁর সাঙ্গপাঙ্গ। যদিও ওই ভাইরাল ছবি ও ভিডিয়োর সত্য়তা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। পুলিসের দাবি, উঠতি কুস্তিগিরদের মধ্যে ভীতি সঞ্চার করতেই, তাঁর সহযোগীদের দিয়ে ওই ছবি ও ভিডিয়োটি করিয়েছেন সুশীল কুমার (Sushil Kumar)। ছবি ও  ভিডিয়োটি লোকাল রেসলিং কমিউনিটিতে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেন তিনি। সূত্রের খবর, সাগর ধনখড় হত্যাকাণ্ডে সুশীল কুমারের (Sushil Kumar) বিরুদ্ধে ইতিমধ্যে ৮ জন সাক্ষী জোগাড় করে ফেলেছে  দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। যাঁরা সুশীলের বিরুদ্ধে বয়ান দিয়েছেন।  

আরও পড়ুন: জন্মদিনে বিরাটদের শুভেচ্ছায় ভাসলেন টিম ইন্ডিয়ার হেড স্যার Ravi Shastri

আরও পড়ুন: Cyclone Yaas: ময়নার ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে মানুষের পাশে থাকার আশ্বাস দিলেন Ashoke Dinda

তরুণ কুস্তিগীর সাগর ধনখড়কে খুনের অভিযোগে সম্প্রতি সুশীল কুমার (Sushil Kumar)-কে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দু'সপ্তাহের ওপর একাধিক রাজ্যে গা ঢাকা দিয়েও শেষ পর্যন্ত পুলিসের হাত থেকে বাঁচতে পারেননি সুশীল ও তাঁর সহযোগী সহযোগী অজয় কুমার। গত শনিবার তাঁদের গ্রেফতার করে দিল্লি পুলিস। সুশীল পুলিশকে জানান যে, হত্যাকাণ্ডের দিন সুশীল ছত্রসাল স্টেডিয়ামেই ছিলেন। প্রসঙ্গত ২০০৮ বেজিং অলিম্পিকে ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জয় করেন কুস্তিগির সুশীল কুমার (Sushil Kumar) এবং ২০১২ লন্ডন অলিম্পিকে সিলভার মেডেল জয় করেন তিনি।

.