গ্যারেথ বেলের ওয়েলসকে দেখে মোটিভেশেন খোঁজার চেষ্টা করছে আইসল্যান্ড

গ্যারেথ বেলের ওয়েলসকে দেখে মোটিভেশেন খোঁজার চেষ্টা করছে আইসল্যান্ড। রবিবার রাতে কোয়ার্টার ফাইনাল লড়াইয়ে আয়োজক ফ্রান্সের মুখোমুখি হচ্ছে তারা। ওয়েলসের মতই এবারের ইউরোর সারপ্রাইজ প্যাকেজ আইসল্যান্ড। একের পর এক চমক দিয়ে ইউরোর শেষ চারে জায়গা করে নিয়েছে বেলের ওয়েলস। এবার একই পথের শরিক হতে চাইছে ইতিমধ্যেই ইংল্যান্ডকে বিদায় করে দেওয়া আইসল্যান্ডও। দলের অধিনায়ক অ্যারন গার্নাসন বলছেন টুর্নামেন্ট শুরুর আগে ওয়েলসের মতই তাদেরও কেউ ধর্তব্যের মধ্যে আনেননি। কিন্তু টিম গেম আর অদম্য লড়াই আর ইচ্ছে শক্তি দিয়ে বাজিমাত করেছেন রবসন কানু,বেলরা।

Updated By: Jul 3, 2016, 05:08 PM IST
গ্যারেথ বেলের ওয়েলসকে দেখে মোটিভেশেন খোঁজার চেষ্টা করছে আইসল্যান্ড

ওয়েব ডেস্ক: গ্যারেথ বেলের ওয়েলসকে দেখে মোটিভেশেন খোঁজার চেষ্টা করছে আইসল্যান্ড। রবিবার রাতে কোয়ার্টার ফাইনাল লড়াইয়ে আয়োজক ফ্রান্সের মুখোমুখি হচ্ছে তারা। ওয়েলসের মতই এবারের ইউরোর সারপ্রাইজ প্যাকেজ আইসল্যান্ড। একের পর এক চমক দিয়ে ইউরোর শেষ চারে জায়গা করে নিয়েছে বেলের ওয়েলস। এবার একই পথের শরিক হতে চাইছে ইতিমধ্যেই ইংল্যান্ডকে বিদায় করে দেওয়া আইসল্যান্ডও। দলের অধিনায়ক অ্যারন গার্নাসন বলছেন টুর্নামেন্ট শুরুর আগে ওয়েলসের মতই তাদেরও কেউ ধর্তব্যের মধ্যে আনেননি। কিন্তু টিম গেম আর অদম্য লড়াই আর ইচ্ছে শক্তি দিয়ে বাজিমাত করেছেন রবসন কানু,বেলরা।

আরও পড়ুন আবির্ভাবেই ইউরো কাপের সেমিফাইনালে জায়গা করে নিলেন গ্যারেথ বেলরা!

সেটা থেকে শিক্ষা নিয়ে এবার ইউরোর সেমিতে জায়গা করে নিতে চাইছে আইসল্যান্ডও। ইউরোর সেমিফাইনাল খেলার মত সুযোগ বারবার আসবে না। তাই সেই সুযোগ মাঠে মারা যাক চাইছেন না আইসল্যান্ডের কোনও ফুটবলারই। ফ্রান্সকে হারানো কঠিন। কিন্তু অসম্ভব একেবারেই নয়। এই বিশ্বাসেই আজ রাতে মাঠে নামতে চাইছে মাত্র তিন লাখ তিরিশ হাজার মানুষের দেশ আইসল্যান্ড।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

.